ঝিনাইদহে ব্যবসায়ীকে ছুরিকাঘাত করে হত্যা

0
231

ঝিনাইদহ প্রতিনিধি ঃ
ঝিনাইদহ শিশু হাসপাতালের সামনে ঔষুধ ফার্মেসীতে মিজানুর রহমান (৪৫) নামের এক ব্যবসায়ীকে ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার রাত সাড়ে ৯ টার দিকে। ঘটনার পর থেকে ফিরোজা ফার্মেসি মালিক আমিরুল ইসলাম পলাতক রয়েছে। নিহত মিজানুর শৈলকুপা উপজেলার দীঘল গ্রামের মৃত মনোয়ার হোসেনের ছেলে এবং পেশায় একজন ভূষিমাল এবং জমি ব্যবসায়ী।
ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার মিলু মিয়া বিশ্বাস জানান, সন্ধ্যায় শিশু হাসপাতাল গেটে ফিরোজা ফার্মেসীতে বসে গল্প করছিল মিজানুর রহমান ও আমিরুল ইসলাম। রাত সাড়ে ৯ টার দিকে সেখানে চিৎকার শুনতে পায় স্থানীয় ব্যবসায়ীরা। পরে স্থানীয়রা পুলিশকে খবর দিলে তারা ঘটনাস্থলে এসে রাত ১১টার দিকে ফার্মেসীর মধ্যে থেকে ব্যবসায়ী মিজানুর রহমানের লাশ উদ্ধার করে। ঘটনার পর থেকে আমিরুল ইসলাম পলাতক রয়েছে। ফার্মেসি মালিক আমিরুল ইসলাম ঝিনাইদহ শহরের ভুটিয়ারগাতী উত্তরপাড়া গ্রামের রশিদের ছেলে। তাকে ধরতে বাড়িতে গেলে কাউকে পাওয়া যায়নি
নিহতের ভাগ্নে ও জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক আব্দুল আওয়াল জানান, ট্রাক কেনার জন্য সাড়ে ৭ লক্ষ টাকা দেয়া হয়েছিল। ধারনা করা হচ্ছে এ টাকা নিয়ে কোন ঝামেলার কারনে আমিরুল মামাকে হত্যা করেছে।


কালীগঞ্জে প্রবীণ হিতৈষী সংঘ সভাপতি হজ পালনে সৌদি গমন দোয়া কামনা

কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি ঃ
ঝিনাইদহের কালীগঞ্জে প্রবীণ হিতৈষী সংঘ ও জ্বরাবিজ্ঞান প্রতিষ্ঠানের সভাপতি হজ পালনের উদেশ্যে সৌদি গমন করেছেন। পারিবারিক সুত্রে জানাগেছে, কালীগঞ্জ উপজেলার মহিলা কলেজ পাড়ার বাসিন্দা কালীগঞ্জ উপজেলা প্রবীণ হিতৈষী সংঘ ও জ্বরাবিজ্ঞান প্রতিষ্ঠানের সভাপতি অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক আনছার আলী মাস্টার সরকারী ব্যয়ে গতকাল ঢাকা শাহজালাল আন্তঃ বিমান থেকে সৌদি আরব উদ্যেশে যাত্রা করেছেন। সময় স্বল্পতার কারনে আতœীয়স্বজন, বন্ধুবান্ধব, সহকর্র্মীদের সাথে দেখা করতে না পারায় ক্ষমা প্রার্থনা করেছেন । সকলের নিকট দোয়া কামনা করেছেন ।

কালীগঞ্জে সুখী সমৃদ্ধ দেশ গঠনে মুফাসসিরদের ভুমিকা শীর্ষক আলোচনা সভা

কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি ঃ
সুখী সমৃদ্ধ দেশ গঠনে মুফাসসিরদের ভুমিকা শীর্ষক আলোচনা সভা ও ডায়েরী বিতরন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে বাংলাদেশ জাতীয় মুফাসসির পরিষদ ঝিনাইদহ জেলা শাখার আয়োজনে জেলা পরিষদ ডাকবাংলোতে এ আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ ৪ আসনের জাতীয় সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার। বাংলাদেশ জাতীয় মুফাসসির পরিষদ ঝিনাইদহ জেলা শাখার সভাপতি মাওলানা মুহাম্মদ রুহুল আমিনের সভাপতিত্বে প্রধান আলোচক ছিলেন জাতীয় মুফাসসির পরিষদের কেন্দ্রীয় মিডিয়া বিষয়ক সম্পাদক মাওলানা সাদিকুর রহমান আল আযহারী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সংগঠনের খুলনা বিভাগীয় সভাপতি অধ্যাপক মাওলানা তৈয়েবুর রহমান, কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি (ভারপ্রাপ্ত) মিঠু মালিতা প্রমুখ। আলোচনা শেষে মুফাসসিরদের মাঝে ডায়েরী বিতরন করা হয়।