খুলনায় আবারো ইয়াবাসহ পুলিশ গ্রেপ্তার

0
314
খুলনায় আবারো ইয়াবাসহ পুলিশ গ্রেপ্তার
খুলনায় আবারো ইয়াবাসহ পুলিশ গ্রেপ্তার

খুলনা ব্যুরো:
খুলনা মহানগরী থেকে আবারো ইয়াবাসহ তিন পুলিশকে গ্রেপ্তার করা হয়েছে। গত মঙ্গলবার রাতে নগরীর মিডনাইট আবাসিক হোটেল থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এর আগে শনিবার পুলিশের একজন এএসআই ও একজন কনস্টেবলসহ পাঁচজনকে গ্রেপ্তার ও ১ হাজার ২০০ পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ।
খুলনা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হুমায়ুন কবীর জানান, খুলনা মেট্রোপলিটন পুলিশ লাইন্সের কনস্টেবল প্রীতম রায় (২২) এবং তার দুই সহযোগী সুমন ম-ল (২০) ও শাওন রায়কে (২১) গত মঙ্গলবার নগরীর মিডনাইট আবাসিক হোটেল থেকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত প্রত্যেকের কাছ থেকে তিন পিস করে ইয়াবা উদ্ধার করা হয়।
গ্রেপ্তার কনস্টেবল প্রীতম রায় সাতক্ষীরা জেলার সদর থানাধীন ফিংড়ি এলাকার পবিত্র রায়ের ছেলে, সুমন ম-ল খুলনার ডুমুরিয়া উপজেলার রঘুনাথপুরের প্রভাত ম-লের ছেলে এবং শাওন রায় দাকোপ উপজেলার বাজুয়া গ্রামের প্রভাত রায়ের ছেলে। ইয়াবা উদ্ধারের ঘটনায় খুলনা সদর থানায় মামলা হয়েছে।

শোক শ্রদ্ধায় খুলনায় বঙ্গবন্ধুকে স্মরণ

খুলনা ব্যুরো:
শোক ও বিনম্র শ্রদ্ধায় খুলনায় হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, স্বাধীনতার মহান স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্মরণ করা হয়। গতকাল বুধবার শোকাবহ এ দিনে ভোর থেকে হৃদয় নিংড়ানো ভালোবাসা আর শ্রদ্ধাঞ্জলিতে বঙ্গবন্ধুর ৪৩তম শাহাদাৎবার্ষিকী পালন করা হয়। জাতীয় শোক দিবস উপলক্ষে মহানগরীর বিভিন্ন ওয়ার্ডে দুঃস্থদের মধ্যে খাবার বিতরণ করে আওয়ামী লীগ ও এর বিভিন্ন অঙ্গসংগঠন। পাশাপাশি নিহতদের আত্মার শান্তি কামনা করে মিলাদ মাহফিলেরও আয়োজন করা হয়। অনুরূপভাকে জেলার বিভিন্ন উপজেলায়ও একই কর্মসূচি পালিত হয়।
খুলনা জেলা প্রশাসনের পক্ষ থেকে সকাল সাড়ে আটটায় মহানগরীর নিউমার্কেট চত্বর হতে শোকর‌্যালি শুরু হয়ে বাংলাদেশ বেতারে গিয়ে জাতির জনকের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণের মধ্য দিয়ে শেষ হয়।
এতে অংশ নিয়েছেন প্রধানমন্ত্রীর অর্থনৈতিক বিষয়ক উপদেষ্টা ড. মসিউর রহমান, খুলনা সিটি করপোরেশনের (কেসিসি) নবনির্বাচিত মেয়র তালুকদার আব্দুল খালেক, খুলনা-২ আসনের সংসদ সদস্য মিজানুর রহমান মিজান, খুলনা বিভাগীয় কমিশনার লোকমান হোসেন মিয়া, খুলনা জেলা প্রশাসক মোহাম্মাদ হেলাল হোসেন প্রমুখ।
খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে সকাল ৯টায় বিশ্ববিদ্যালয়ের স্টুডেন্ট ওয়েলফেয়ার সেন্টারে ‘বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা’ শীর্ষক শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা, সকাল সাড়ে ১০টায় ক্যাম্পাসস্থ ‘বঙ্গবন্ধু চত্বরে’ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন, পরে ১১টায় স্টুডেন্ট ওয়েলফেয়ার সেন্টারে বিশ্ববিদ্যালয়ের সব শিক্ষার্থী, শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের অংশগ্রহণে আলোচনা সভা এবং আসর বাদ বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় জামে মসজিদে দোয়া-মাহফিল অনুষ্ঠিত হয়।