বঙ্গবন্ধুর ৪৩ তম শাহাদৎ বার্ষিকী ও শোক সভাকে শক্তিতে পরিনত করার ডাক দিলেন চৌগাছা উপজেলা আ:লীগ নেতারা

0
640

চৌগাছায় বঙ্গবন্ধুর ৪৩ তম শাহাদৎ বার্ষিকী ও জাতিয় শোক সভায়
শোক সভাকে শক্তিতে পরিনত করার ডাক দিলেন উপজেলা আ:লীগ নেতারা

চৌগাছা প্রতিনিধি: যশোরের চৌগাছা উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে বঙ্গবন্ধুর ৪৩ শাহাদৎ বার্ষিকী ও জাতিয় শোক দিবস পালিত হয়েছে।

বুধবার বেলা ১০ টায় উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তি যোদ্ধা এস এম হাবিবুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য দেন —

কেন্দ্রীয় আওয়ামীলীগের সহ-সম্পাদক ও যশোর জেলা আওয়ামীলীগের নির্বাহী সদস্য এ্যাড আহসানুল হক আহসান,উপজেলা ভাইস-চেয়ারম্যান ও মহিলা লীগের সভাপতি আকলিমা টুটুল, উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ন সাধারন সম্পাদক সিরাজুল ইসলাম, সাবেক যুগ্ন সম্পাদক এস এম সাইফুর রহমান বাবুল,উপজেলা কৃুষক লীগের সভাপতি মান্টার নুর আহাম্মদ, জেলা পরিষদের সদস্য শায়লা জেসমিন, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি ও চৌগাছা ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম প্রমূখ।

এ সময় উপস্থিত ছিলেন সাবেক উপজেলা আওয়ামীরীগের দপ্তর সম্পাদক চুনু বড় মিয়া,স্বরুপদাহ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক শেখ আনোয়ার হোসেন,নারায়নপুর ইউনিয় আওয়ামলীগের সম্পাদক আমির হোসেন,উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক ও পৌর কাউন্সিলার আনিস উর রহমান যুবলীগের যুগ্ন আহবায়ক শরিফুল ইসলাম, যুবলীগ নেতা মমিনুর রহমান মমিন, উপজেলা ছাত্রলীগের সভাপতি ইব্রাহিম হোসেন খান,সম্পাদক এস এম শফিকুর রহমানসহ উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ,কৃষকলীগ,ছাত্রলীগসহ অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা ।

এ সভায় নের্তৃবৃন্দ শোক সভাকে শক্তিতে পরিনত করার আহবান জানিয়ে বক্তরা বলেন দেশ স্বাধীনতার পর থেকে চৌগাছা উপজেলায় কোন জাতিয় সংসদ সদস্য হয়নি। যে কারনে চৌগাছা তুলনামূলক ঝিকরগাছা উপজেলা থেকে উন্নয়ন বঞ্চিক । নানা ভাবে বৈষম্যও স্বিকার । তাই আগামী জাতিয় নির্বাচনে চৌগাছা থেকে দলীয় নৌকার প্রার্থীতার জন্য আমাদের সকলের ঐক্যবদ্ধ হয়ে আওয়াজ তুলতে হবে।

আমরা আর পিছিয়ে থাকতে চাই নে। কারও ভাড়াও খাটতে চাই না। এবার আমরা আশাবাদী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বীর মুক্তি যোদ্ধা এস এম হাবিব হোক আর এ্যাড. আহসানুল হক আহসানকে হোক চৌগাছা থেকেই দলীয় প্রতীক নৌকার মনোনয়নের জন্য তিনি অবশ্যই বিবেচনা করবেন। আলোচনা সভা শেষে দোয়া মাহফিলে জাতির জনকসহ তার স্বপরিবারে যারা শহিদ হয়েছেন তাদের সকলের আত্বার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

এ সভা পরিচালা করেন উপজেলার আওয়ামীলীগের সাধারন সম্পাদক মেহেদী মাসুদ চৌধুরী।