মহেশপুরে সাব-রেজিষ্টার অফিস ও একতা দলিল লেখক সমিতি শোক দিবস পালন

0
411

” শহিদুল ইসলাম মহেশপুর থেকে ”

১৫ ই আগষ্ট সকাল ১১ ঘটিকায় ঝিনাইদহের মহেশপুর সাব-রেজিষ্টার অফিস ও একতা দলিল লেখক সমিতির উদ্দোগে জাতীয় শোক দিবস উপলক্ষে বঙ্গবন্ধুর ৪৩ তম শাহাদৎ বার্ষিকী পালন করা হয়েছে।
মহেশপুর একতা দলিল লেখক সমিতি ও মহেশপুর সাব -রেজিষ্টার কাযালয়ের সমন্বয়ে বঙ্গবন্ধুর ৪৩ তম শাহাদৎ বার্ষিকী পালন উপলক্ষে এক আলোচনা সভা ও দোয়া মহাফিলের আয়োজন করা হয়।
মহেশপুর সাব-রেজিষ্টার জনাব, মোঃ শফিকুল ইসলাম এর সভাপতিত্বে উক্ত দোয়া ও আলোচনা উনুষ্ঠাতে প্রাধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন মহেশপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব, শাশতী শীল, বিশেষ হিসাবে বক্তব্য রাখেন মহেশপুর থানা অফিসার ইনচার্জ লস্কর জায়াদুল হক, সাবেক জাতীয় সংসদ সদস্য জনাব,মঈনউদ্দীন মিয়াজী, একতা দলিল লেখক সমিতির সাধারন সম্পাদক মোঃ তাজুল ইসলাম। মহেশপুর পৌর সভার প্যানেল মেয়র ৬ নং ওয়ার্ড কাউন্সিলর কাজী আতিয়ার রহমান, এছাড়াও বক্তব্য রাখেন দলিল লেখক মোঃ নাজমুল হাসান প্রমুখ। এসময় মহেশপুর দলিল লেখক সমিতির উপদেষ্টা আসাদুর রহমান,নাসির উদ্দীন, খাইরুজ্জামান চপল,জিয়াউর রহমান জিয়া সহ অধিকাংশ দলিল লেখক উপস্থিত ছিলেন।
বঙ্গবন্ধুর ৪৩ তম শোক দিবস পালনে মহেশপুর সাব-রেজিষ্টার অফিসের অধিনে একতা দলিল লেখক সমিতির সভাপতি মোঃ জাকির হোসেন এর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি মহেশপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব শাশতী শীল, এবং থানা অফিসার ইনচার্জ লস্কর জায়াদুল হক তিনাদের বক্তব্যই বলেন আমাদের চাকুরী ক্ষেতে এই প্রথম দেখলাম সাব-রেজিষ্টিার ও দলিল লেখক সমিতির উদ্দোগে জাতীয় শোক দিবস পালন করতে ।