যাত্রাপুর প্রিমিয়ার ফুটবল লিগে চ্যাম্পিয়ন লাল দল

0
435

নিজস্ব প্রতিবেদক : যশোরের চৌগাছা উপজেলার যাত্রাপুর গ্রামের উদায়ন সংঘের আয়োজনে সম্পন্ন হলো বিশদিন ব্যাপি ‘যাত্রাপুর প্রিমিয়ার ফুটবল লিগ’। আর এই লিগে চ্যাম্পিয়ন হয়েছে লাল ফুটবল দল। মঙ্গলবার যাত্রাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ফাইনাল ম্যাচে তারা ৩-০ গোলে সবুজ দলকে পরাজিত করে। এর আগে তৃতীয় নির্ধারণী ম্যাচে হলুদ দলের  কাছে টাইব্রেকারেহেরেছে নীল দল।
ফাইনাল ম্যাচের শুরুতেই দু’দলের মধ্যে মাঠ দখলের লড়াই শুরু হয়। আর সেই লড়াইয়ে এগিয়ে থেকে লাল দলের রাব্বি হোসেন প্রথম গোলটি করেন। ১-০ গোলে পিছিয়ে থেকে বিরতিতে যায় সবুজ দল। বিরতি শেষে খেলায় ফিরে লাল দলের দ্বিতীয় গোলটি দেন রাশেদ রেজা। ইনজামুল হক শিপন লাল দলের জয় সূচক গোলটি উপহার দেন। অবশেষে ৩-০ গোলে চ্যাম্পিয়ন হয় লাল দল।
ম্যাচ সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছে লাল দলের রাব্বি হোসেন। সেরা গোল রক্ষক হলুদ দলের রিয়াজ হোসেন। এই লিগের সর্বোচ্চ গোল দাতা ও সর্বকালের সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন ইনজামুল হক শিপন। খেলা শেষে চ্যাম্পিয়ন দলের হাতে পুরস্কার তুলে দেন যাত্রাপুর গ্রামের সাবেক মেম্বার হিলাল উদ্দিন, জেএইচডি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক আবুল কাশেম, ক্রীড়া ব্যক্তিত ফারুক হোসেন ও শাহীন সিরাজ।