গভীর রাতে ঘুম থেকে তুলে কালীগঞ্জ থানা পুলিশের অর্থ বানিজ্যে

0
276
গভীর রাতে ঘুম থেকে তুলে কালীগঞ্জ থানা পুলিশের অর্থ বানিজ্যে

গভীর রাতে ঘুম থেকে তুলে
কালীগঞ্জ থানা পুলিশের অর্থ বানিজ্যে

এস এম হাবিব,স্টাফ রির্পোটার,(ঝিনাইদহ) :
গভীর রাতে দু’যুবককে ঘুম থেকে ডেকে তুলে মাদক ব্যবসার ভয় দেখিয়ে ঝিনাইদহের কালীগঞ্জ থানা পুলিশের অর্থ বানিজ্যে অভিযোগ উঠেছে। শুক্রবার দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার বারবাজার সাদিকপুর গ্রামে এ ঘটনা ঘটে।
ভুক্তভোগী সাদিকপুর গ্রামের বাবুল হোসেনের পুত্র হাফিজুর ও একই গ্রামের রিপন হোসেন জানায়, গভীর রাতে একটি সিএনজিতে ৪/৫ জন কালীগঞ্জ থানার পুলিশ তাদের বাড়িতে যায়। এরপর তাদেরকে ঘুম থেকে তুলে মাদক ব্যাবসার অভিযোগ আছে বলে হাতকড়া পরিয়ে থানায় না এনে আমবাগান নামকস্থানে নিয়ে আসে। সেখানে রেখে পুলিশ আটক রিপনের মোবাইল থেকে তার বাবার মোবাইলে ফোন দিয়ে গ্রামের মেম্বরকে নিয়ে দেখা করতে বলে। রাত ৩ টার দিকে মেম্বর ঝুন্ট সহ পরিবারের লোকজন আমবাগানে আসে। আটককৃতদের নামে কোন মামলা না থাকলেও পুলিশ ভয় দেখিয়ে পরিবারের নিকট ৪০ হাজার টাকা দাবী করে। পরে ৮ হাজার টাকা নিয়ে পুলিশ তাদেরকে ছেড়ে দেয়। ভুক্তভোগী রিপন আরো জানায় পুলিশ তাকে আটকের পরই তার মোবাইল কেড়ে নিয়ে তাতে কিছু মাদকের ছবি পোষ্ট দেয়। তবে ছেড়ে দেবার আগে তা ডিলিট করে দেয়।
এ বিষয়ে সাদিকপুর গ্রামের ইউপি সদস্য ঝন্টু মিয়া জানায়, তিনি রাতে আমবাগানে গিয়েছিলেন। তবে পুলিশ কত টাকা নিয়ে তাদেরকে ছেড়েছেন তা তিনি জানেন না।
এ ব্যাপারে কালীগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ মিজানুর রহমান বলেন, রাতের ওই ঘটনাটি তিনি জানেন না। তবে খোজ খবর নিয়ে বিষয়টি দেখবেন বলে জানান।