দেনায় জর্জরিত প্রিয়াঙ্কার হবু শ্বশুর

0
189

বার্তাবিডি ডেস্ক : প্রিয়াঙ্কা চোপড়া বিয়ে করছেন। এরই মধ্যে ১৮ জুলাই লন্ডন শহরে ৩৬তম জন্মদিনে প্রিয়াঙ্কার অনামিকায় আংটি পরিয়ে দেন নিক। শোনা যাচ্ছে, মার্কিন পপ তারকা নিক জোনাসকে আগামী ১৯ নভেম্বর যুক্তরাষ্ট্রে বিয়ে করবেন এই বলিউড ও হলিউড তারকা। এর আগেই জানা গেল অন্য খবর। প্রিয়াঙ্কার হবু শ্বশুর পল জোনাস নাকি অনেক দেনায় জর্জরিত।

পপুলার মার্কিন গায়ক নিক জোনাসের বাবা পল জোনাসের মাথায় নাকি ১ মিলিয়ন ডলার দেনা। জানা গেছে, নিকের বাবার একটি রিয়েল এস্টেট কোম্পানি আছে। সেই কোম্পানির দেনা এখন ১মিলিয়ন মার্কিন ডলার। কোম্পানি টিকে আছে লসের মধ্যেই। একটি মামলায় কোম্পানি হেরে যায়। তখন আদালত পল জোনাসের কোম্পানিকে ২৬৮০০০ ডলার ক্ষতিপূরণ দিতে বলে। মার্কিন মিডিয়া সূত্রে খবর, এই অবস্থা কাটিয়ে ওঠার জন্য নিউ জার্সিতে কোম্পানির সম্পত্তি বিক্রি করার কথা ভাবছেন পল।

এই কোম্পানিতে নিকের অংশ ছিল। ২০১৩ সালে নিক ব্রাদাররা আলাদা হওয়ার আগে এই কোম্পানি মারফত তাদের গানের রেকর্ড বিক্রি করেছে। পরে তারা আলাদা হয়ে যায়। এবং প্রত্যেকে স্ব স্ব ক্ষেত্রে এখন প্রতিষ্ঠিত। নিকের বর্তমানে সম্পত্তির পরিমাণ ২৫ মিলিয়ন ডলার। সোলো আর্টিষ্ট হিসাবে নিক এত টাকা রোজগার করেছেন। এখন তো তিনি হলিউডেও নিজেকে মেলে ধরছেন। তার ছবি জুমানজী ব্লকবাস্টার হয়েছে৷