পিকআপ- সিএনজির সংঘর্ষে ৩ জনসহ নিহত ৪

0
251

বার্তাবিডি নিউজ(নোয়াখালি):
নোয়াখালীর সেনবাগ উপজেলা ফেনী-নোয়াখালী সড়কের সেনবাগ রাস্তারমাথা নামক স্থানে পিকআপ ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ শিশুসহ চারজন নিহত হয়েছে। এঘটনায় আরো তিনজন আহত হয়েছে ।

নিহতরা হলেন সেনবাগ উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের উত্তর রাজারামপুর গ্রামের ঈমান আলী খান বাড়ির ফিরোজা বেগম (৫০), তার ছেলে কুয়েত প্রবাসী মোহন খান (৩৫) ও নাতী মিরন খান (৬), সিএনজি চালক আবু তাহের (২৫)।

আহতরা হলেন শিম (২৬) ও পিকআপের চালক ও আরোহী।

সোমবার সকাল সাড়ে ৮টার দিকে রাস্তার মাথা এনকে এন্টারপ্রাইজের সামনে দুর্ঘটনাটি ঘটে।

সেনবাগ থানা পুলিশ ও বেগমগঞ্জ এবং সোনাইমুড়ি দমকল বাহিনীর তিনটি ইউনিট ঘটনাস্থলে পৌছে। তবে এর আগেই স্থানীয়রা হতাহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে। এদের মধ্যে মোহন ঘটনাস্থলে এবং ফরোজা বেগম সেনবাগ হাসপাতাল, মিরন এবং সিএনজি চালক নোয়াখালী জেনারেল হাসপাতালে মারা যায়।

স্থানীয়রা জানায়, সকালে ফেনী থেকে ছেড়ে আসা ফার্নিচার বহনকারী একটি হলুদ রংয়ের পিকআপ ঢাকা মেট্টো নং-১৫-৪৫৮৬ সাথে সেনবাগ উপজেলার ছমির মুন্সিরহাট বাজার থেকে ছেড়ে আসা নাম্বার বিহীন একটি সিএনজি চালিত অটো রিক্সার মুখোমুখি সংঘর্ষ হলে সিএনজিটি দুমড়েমুচড়ে যায়।

নিহতদের পরিবারের সদস্যদের বরাত দিয়ে স্থানীয় ৩নং ওয়ার্ড মেম্বার কামাল উদ্দিন জানান, সকালে উপজেলার কাবিলপুর ইউপির ২নং ওয়ার্ড ইয়ারপুর হাবিদার বাড়ি থেকে দাওয়াত খেয়ে নিজ বাড়ির উদ্দেশ্যে রওয়ানা দিয়ে ওই স্থানে পৌছলে ওই হতাহতের ঘটনাটি ঘটে। মৃতের সংখ্যা আরো বাড়তে পারে বলে আশঙ্কা প্রকাশ করেন সেনবাগ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স জরুরী বিভাগের চিকিৎসক মো:সোহেল।