বেপরোয়া গতিতে এসে পুকুরে ডুবে গেল বাস

0
225

বার্তাবিডি ডেস্ক : পর্যটনকেন্দ্র কুয়াকাটা-পটুয়াখালী মহাসড়কে বেপরোয়া গতির যাত্রীবাহী বাস উল্টে সড়কের পাশের পুকুরে পড়ে ডুবে গেছে। এতে অন্তত ২০ জন গুরুতর আহত হয়েছেন।

সোমবার বেলা সাড়ে ১১টার দিকে কলাপাড়ার রজপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। একটি বাসকে সাইড দিতে গিয়ে স্বর্ণা পরিবহন নামের বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে ডুবে যায়। এতে নারী-পুরুষ ও শিশুসহ কমপক্ষে ২০ জন গুরুতর আহত হন।

আহত মিলাল রায়, আবুল বাসার, মনিরুল ইসলাম, জিয়াউল হাসান, জাহিদুল ইসলাম, খলিল, নূরু হক, হাসান, আকলিমা, লুৎফুর নাহার, রুপা, দিনা, ওসমান, গোলাম মোস্তফা ও সফিয়াকে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

আহত বাসযাত্রী জানান, চালক বেপরোয়া গতিতে পটুয়াখালী থেকে আসছিল। রজপাড়া এলাকায় অপরদিক থেকে আসা একটি বাসকে সাইট দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে এ দুর্ঘটনার কবলে পড়ে। বাসে থাকা সবাই কমবেশি আহত হয়েছেন। ঘটনার পরপরই চালক ও হেলপার পালিয়ে গেছেন।

কলাপাড়া হাসপাতালের চিকিৎসক মো.কামরুজ্জামান বলেন, আহতদের মধ্যে ১৫ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দেয়া হয়েছে।

কলাপাড়া থানা পুলিশের ওসি (তদন্ত) মো. আলী আহম্মদ বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। তবে বড় ধরনের কোনো হতাহতের ঘটনা ঘটেনি।