দেলদুয়ারে আহসানুল ইসলাম টিটুর মতবিনিময় সভা

0
313

ফরিদ মিয়া, টাঙ্গাইল ঃ টাঙ্গাইল-৬ আসনের মননোয়ন প্রত্যাশি ও জেলা আওয়ামীলীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক আলহাজ আহসানুল ইসলাম টিটুর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলার পাথরাইল ইউনিয়নের বরটিয়া চিনাখোলা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে শুকবার বিকেলে স্থানিয় নেতা কর্মীদের ও জনসাধারনের সাথে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। পাথরাইল ইউনিয়নের ৬ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আকবর হোসেনের সভাপতিত্বে মতবিনিমিয় সভায় প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক আলহাজ আহসানুল ইসলাম টিটু, প্রধান বক্তা ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি খন্দকার ফজলুল হক।
এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সহ-সভাপতি এস প্রতাপ মুকুল, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আক্তারুজ্জামান আক্তার, যুবলীগের আহ্বায়ক এস.এম এহসানুল হক সুমন, ছাত্রলীগের সভাপতি মাসুদ রানা, সেচ্ছাসেবক লীগের সভাপতি শাহালম সাজু, সেচ্ছাসেবক লীগের যুগ্ন-সাধারন সম্পাদক শওকত হোসেন, যুবলীগ নেতা জামিলুর রহমান বাবু প্রমুখ।
অনুষ্ঠানে বক্তার আহসানুল ইসলাম টিটুকে আগামি জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের পক্ষ থেকে টাঙ্গাইল-৬ আসনের জন্য মননোয়ন দিতে সরকারের প্রতি আহ্বান জানান।