মহেশপুরে বাক-প্রতিবন্ধিদের ফুটবল খেলা :নেপার জয়

0
310

     ” শহিদুল ইসলাম মহেশপুর থেকে :
সেপ্টেম্বর বিকালে ঝিনাইদহের মহেশপুর উপজেলার নেপা ইউনিয়নে বাকোশপোতা মাধ্যমিক বিদ্যালয় মাঠে দুটি ঐতিহাসিক বাকপ্রতিবন্ধী দলের ফুটবল খেলা অনুষ্ঠিত হয়েছে।
উপজেলার বাকোশপোতা বাজার ফুল ব্যবসাহী সমিতির আয়োজনে বাকোশপোতা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আমিনুর রহমান এর সভাপতিত্বে ৬ নং-নেপা ইডনিয়ন বনাম ৭ নং-কাজীরবেড় ইউনিয়ন এর বাকপ্রতিবন্ধী খেলোয়াড়দের মাঝে এই খেলা অনুষ্ঠিত হয়।
উক্ত খেলায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নেপা ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি জনাব,মোঃ সামছুল হক মৃধা, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কাজীরবেড় ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সাধারন সম্পাদক বি এম সেলিম রেজা সহ দুটি ইউনিয়নের ইউপি সদস্য, রাজনৈতিক ব্যক্তি বর্গ স্থানীয় জনতা এবং বিভিন্ন অঞ্চল থেকে আগত হাজার  হাজার জনসাধারন উপস্থিত ছিলেন।

জেলার মহেশপুর উপজেলায় এই প্রথম বাকপ্রতিবন্ধী খেলা অনুষ্ঠিত হওয়ায় এলাকায় আলোড়নের সৃষ্টি হয়েছে। উক্ত বাকপ্রতিবন্ধী সকল খেলোয়াড়দের মাঝে একটি বড় খাশি ছাগল উপহার দেওয়া হয়। খেলার ফলাফল নেপা – ৩ গোল এবং কাজীরবেড় – ১ গোল । খেলা শেষে বিজয়ী দল নেপা ইউনিয়নের বিজয়ী দলদের মাঝে পুরষ্কার বিতরন করা হয়।