মহেশপুর উপজেলা মাইক ব্যবসাহীদের আলম খান সভাপতি,নজরুল ইসলাম সম্পাদক

0
361

” শহিদুল ইসলাম মহেশপুর থেকে ”

ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে ৯ সেপ্টম্বর দুপুরে ঝিনাইদহের মহেশপুর উপজেলার মাইক ব্যবসাহীদের কমিটি গঠন ২০১৮ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা মাইক ব্যবসাহী সমিতির আয়োজনে মহেশপুর পৌরসভাধীন তালতলা নামক স্থানে মাইক ব্যবসাহী মোঃ রোমজান আলী শেখ এর সভাপতিত্বে মোঃ আলম খান সভাপতি, নজরুল ইসলামকে সাধারন সম্পাদক এবং মোঃ রোমজান আলী শেখ কে কোষাধক্ষ করে ১৫ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়।
উক্ত সভায় বক্তব্য রাখেন উপজেলার খালিশপুর বাজারের সাহেব ডেকোরেটর সাহেব আলী, মহেশপুর শাপলা মাইক লক্ষন হালদার, মহেশপুর মালা মাইক শুভ, ভৈরবা মিতা মাইক নজরুল ইসলাম, পুড়াপাড়া বিসমিল্লাহ মাইক আব্দুল গনি , নেপা মোড় আবির মাইক, সস্থার বাজার শাহিন মাইক প্রমুখ।
সকল মাইক ব্যবসাহীর উপস্থিতে নতুন সভাপতি আলম খান জানান উপজেলায় ৬৫ জন মাইক ব্যবসাহী কে নিয়ে একটি মাইক ব্যবসাহী সমিতি গঠন করা হয়েছে, এতে সভাপতি, সম্পাদক এবং কোষাধক্ষ তৈরী করে ১৫ বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়। তিনি আরো বলেন মাইক ভাড়া দেওয়ার একটি নিয়ম থাকবে এবং এখন থেকে কমিটির সিদ্ধান্তের বাইরে কেও মাইক ভাড়ায় যেতে পারবে না।

বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টে ফতেপুর ইউনিয়ন সেমি ফাইনালে

” শহিদুল ইসলাম মহেশপুর থেকে ”

দেশ ব্যাপি বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট (অনুর্ধ-১৭) ২০১৮ ইং খেলার অংশ হিসাবে ৯ সেপ্টেম্বর ঝিনাইদহের মহেশপুর উপজেলার জলিলপুর মাঠে অনুষ্ঠিত খেলায় ২ নং ফতেপুর ইউনিয়ন ০৩ / ০২ গোলে উপজেলার ৩ নং পান্তাপাড়া ইউনিয়নকে হারিয়ে সেমি ফাইনালে পদার্পন করেছে।
ফতেপুর ইউনিয়নের চেয়ারম্যান জনাব,মোঃ সিরাজুল ইসলাম সিরাজ খেলোয়াড় দলকে অভিনন্দন ও ধন্যবাদ জানিয়ে আগামী দিনে বিজয় অর্জনে সকলের নিকট দোয়া কামনা করছে ।

\