চৌগাছায় সন্ত্রাসী হামলায় এক যুবক জখম

0
373

স্টাফ রির্পোটার,যশোর:যশোরের চৌগাছায় চৌগাছায় সন্ত্রাসী হামলায় কবির হোসেন (৩০) নামে এক যুবক মারাত্মক জখম হয়েছে। কবির পৌর শহরের বাবুঘাট এলাকার মৃত খোরশেদ আলীর ছেলে। রবিবার সকালে ঘটনাটি ঘটেছে পৌর এলাকার ইছাপুর গ্রামে। এ ব্যাপারে চৌগাছা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন আহত কবির হোসেন।
জানাযায়, ইছাপুর গ্রামের সাগর হোসেন মৃধার বাড়ীতে বাঁশকাটা শ্রমিকের কাজ করছিল কবির। এ সময় বাঁশকাটার শব্দে ঘুমভেঙ্গে যাওযায় হঠাৎ পাশের বাড়ীর মৃত কুদরত আলীর ছেলে উজ্জল মৃধা ও তার স্ত্রী তৃষ্ণা খাতুন কবিরের উপর হামলা চালায়। তারা বলে বিকট শব্দ করে আমাদের ঘুম ভাঙ্গালী কেন। একথা বলে তারা গাছিদা ও লোহার রডদিয়ে কবিরকে এলোপাতাড়ি ভাবে কুপাতে থাকে।
সন্ত্রাসীদের দায়ের কোপে কবিরের বা-হাতে, ডান পায়ে ও ঘাড়ে লাগে। কবির মাটিতে পড়ে গেলে মৃত ভেবে তারা কবিরকে ফেলে রেখে চলে যায়।
বিষয়টি জানতে পেরে বাড়ীর মালিক সাগর মৃধা ও স্থানীয় লোকজন ছুটে এসে মারাত্মক আহত কবিরকে উদ্ধার করে চৌগাছা মডেল হাসপাতালে ভর্তি করে। এ ব্যাপারে চৌগাছা হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার আওরঙ্গজেব বলেন, আহত কবিরের বাহাতে ও ডান পায়ে ৫/৭ করে সিলাই দিতে হয়েছে।
এ ব্যাপারে চৌগাছা থানার ডিউটি অফিসার এ এস আই নাসির উদ্দীন বলেন, এ ঘটনায় একটি লিখিত অভিযোগ হাতে পেয়েছি।