টাকা ভাগাভাগি নিয়ে মারামারিতে নারীসহ তিনজন জখম

0
263

স্টাফ রির্পোটার,যশোর:

যশোর শহরের রেলগেটে দু’পক্ষের সংঘর্ষে নারীসহ তিনজন জখম হয়েছেন।  শনিবার সন্ধ্যা সাতটার দিকে ইসমাইল কোলনীতে এ ঘটনা ঘটে।
আহতরা হচ্ছেন, ইসমাইল কোলনী এলাকার আব্দুস সাত্তারের স্ত্রী লেবু খাতুন (৫০), একই এলাকার ফারুক হোসেনের স্ত্রী জাহানারা বেগম (৪৫) এবং অপর পক্ষের আব্দুল আলী ঢ্যাবের ছেলে সাগর (২৪)।
আহতের স্বজনরা জানিয়েছে, মাদক বিকিকিনির টাকা ভাগ নিয়ে শনিবার সন্ধ্যার দিকে পরিবারের দু’পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এতে নারীসহ তিনজন জখম হন। স্থানীয়রা তাদের উদ্বার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করেন। আহতদের মধ্যে জাহানারা ও লেবু খাতুনের অবস্থা খারাপ থাকায় চিকিৎসক অপারেশন পরবর্তী ঢাকায় রেফার করেন।
তবে এ ঘটনাকে কেন্দ্র করে দু’পক্ষ ভিন্ন বক্তব্য দিয়েছেন। আহত জাহানারার মেয়ে কয়েল জানান, সাত বছর আগে তার সাথে একই এলাকার সাগরের বিয়ে হয়। বিয়ের পরে তাদের একটি সন্তান হয়। এরপর থেকে বিভিন্ন কারণে সাগর তাকে শারীরিক ও মানসিক নির্যাতন করতেন। এই নির্যাতন কমাতে ও পরিবারের সম্পর্ক আরো মজবুত করতে কোয়েলের ভাই শাহাদতের সাথে সাগরের বোন টুম্পার বিয়ে দেয়া হয়। কিন্তু বিয়ের পর তাদের মধ্যে অশান্তি আরও বেড়ে যায়। শনিবার রাতে টুম্পার ভাই সাগর তার লোকজন সোহেল, নিপু, স¤্রাটসহ ৩/৪ জনকে নিয়ে শাহাদতের বাড়িতে আক্রমণ করে। এ সময় শাহাদৎ বাড়িতে না থাকায় তারা শাহাদতের মা জাহানারা ও খালা লেবুকে কুপিয়ে জখম করে। এ সময় ধস্তা ধস্তিতে সাগর নিজের অস্ত্রে নিজে জখম হন।
অপরদিকে আহত সাগর জানান, জাহানারা উপরে কোন আক্রমণ করা হয়নি। কোয়েলের কথা মত তার ভাই হায়াত, শাহাদৎ ও জুয়েল তাকে ছুরিকাঘাত করে জখম করেছে। কি কারণে তাকে আহত করেছে সে বিষয়ে তিনি জানেন না।
হাসপাতালের সার্জারি বিশেষজ্ঞ ডা. এনকে আলম জানান, আহতদের মধ্যে দু’মহিলার অবস্থা খুব খারাপ। তাদেরকে অপারেশন করে ঢাকায় রেফার করা হয়েছে।
কোতোয়ালি মাডের থানার পরিদর্শক অপূর্ব হাসান জানান, মাদক বিক্রির টাকা ভাগ নিয়ে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে নারীসহ তিনজন আহত হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শনে এসছি।