কালীগঞ্জে গাজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ

0
346

মোঃ হাবিব ওসমান, ঝিনাইদহ ব্যুরোঃ
ঝিনাইদহের কালীগঞ্জ গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ । সোমবার দিবাগত রাতে থানার এস.আই সুজাত আলী সঙ্গীয় ফোর্স নিয়ে কালীগঞ্জ (মোচিক) সুগারমিল সংলগ্ন বাবরা রোড থেকে গ্রেফতার করা হয় ।
কালীগঞ্জ থানার অফিসার-ইন-চার্জ (ওসি) ইউনুচ আলী বলেন, সন্ত্রাস, জঙ্গীবাদ ও মাদকের বিরুদ্ধে থানা পুলিশ অভিযানে নেমেছে।
অভিযানের অংশ হিসেবে ৫০ গ্রাম গাঁজাসহ গোমরাইল গ্রামের ইছাহক মীরের ছেলে শাহজাহান মীর ও একই গ্রামের মৃত সৈয়দ আলীর মন্ডলের ছেলে হাসেম আলী মন্ডলকে ৫০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার করে।

এ ঘটনায় থানায় মামলা হয়েছে। পুলিশ তাদের আদালতের মাধ্যমে জেল-হাজতে পাঠিয়েছে।

কালীগঞ্জ থেকে চুরি হওয়া মটর সাইকেল গোপালগঞ্জ থেকে উদ্ধার

মোঃ হাবিব ওসমান, ঝিনাইদহ ব্যুরোঃ
ঝিনাইদহের কালীগঞ্জ থেকে চুরি হওয়া একটি বাজাজ ডিসকভার মটর সাইকেল গোপালগঞ্জ থেকে উদ্ধার করেছে পুলিশ।
সোমবার দিবাগত রাতে গোপালগঞ্জ জেলার কাশিয়ানি উপজেলার পোনা গ্রাম থেকে মোটর সাইকেলটি উদ্ধার করা হয়। তবে মোটর সাইকেলে চুরির সাথে জড়িত কাউকে আটক করতে পারিনি পুলিশ। মামলার তদন্তকারী কর্মকর্তা ও কালীগঞ্জ থানার এসআই অমিত কুমার দাস জানান, গত ৮ সেপ্টেম্বর উপজেলার বুজিডাঙ্গামুন্দিয়া গ্রামের মৃত ইউসুফ আলী মন্ডলের ছেলে আশিক ইকবালের বাড়ির গ্রীল কেটে চোরেরা ১৩৫ সিসি বাজাজ ডিসকভার ( ঝিনাইদহ ল ১১-০৮৪৫) লাল রংঙের একটি মোটর সাইকেল চুরি করে নিয়ে যায়। এ ঘটনায় কালীগঞ্জ থানায় একটি মামলা হয়।

কালীগঞ্জ থানার অফিসার-ইন-চার্জ (ওসি) ইউনুচ আলী বলেন, চুরির ঘটনায় থানায় মামলার পর তদন্তকারী কর্মকর্তা এসআই অমিত কুমার গোপন সংবাদ পেয়ে গোপালগঞ্জের কাশিয়ানি পুলিশের সহযোগিতায় পোনা গ্রাম থেকে মোটর সাইকেলটি উদ্ধার করেন।