এমপি-নবী নেওয়াজ মোটরসাইকেল শোভাযাত্রা মহেশপুর-কোটচাঁদপুরে হাজার হাজার মানুষের ঢল

0
242

” শহিদুল ইসলাম মহেশপুর থেকে ”

জয় বাংলা,জয় বঙ্গবন্ধু মুখোরিত আওয়াজে রাজপথ কানায় কানায় পূর্ণ হয়ে আওয়ামী লীগ সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ড প্রচারে হাজারে হাজার মোটরসাইকেল নিয়ে শোভাযাত্রা করেছেন ঝিনাইদহ-৩(মহেশপুর-কোটচাঁদপুর) আসনের মাননীয় সংসদ সদস্য মোঃ নবী নেওয়াজ।
২১সেপ্টেম্বর সকাল ১১ ঘটিকায় কোটচাঁদপুর এলাঙ্গী ইউনিয়ন থেকে মোটর শোভাযাত্রাটি বের হয়ে মহেশপুর বাঁশবাড়ীয়া ইউনিয়নে গিয়ে শেষ হয়। পরে মহেশপুর উপজেলার ভৈরবা মোড়ে সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে তিনি বলেন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা জনগণকে দেওয়া সব ওয়াদা পূরণ করেছেন। প্রতিটি বাড়িতে বিদ্যুৎ সংযোগ, বছরের প্রথম দিনেই কোমলমতি শিক্ষার্থীদের হাতে বই পৌঁছে দেওয়া, প্রাথমিক থেকে শুরু করে উচ্চ শিক্ষার ক্ষেত্রেও উপবৃত্তি প্রদান, মেয়েদের লেখাপড়া অবৈতনিক করা, বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা, মেয়েদের সাইকেল বিতরণ, প্রাথমিকে টিফিন ব্যবস্থা, মাল্টিমিডিয়া ক্লাসরুম, মুক্তিযোদ্ধা ভাতা, পদ্মাসেতু, গ্রামে গ্রামে বিদ্যুত ও সৌর বিদ্যুতের আলোয় আলোকিত করেছেন। এছাড়া রাস্তাঘাট, নতুন নতুন নৌ ও স্থলবন্দর চালু করা ছাড়াও দেশের অবকাঠামোগত আমূল পরিবর্তন এনেছেন। তবে উন্নয়নের এই ধারাবাহিকতা বজায় রাখতে আসন্ন নির্বাচনে নৌকার বিজয়ের কোনো বিকল্প নেই। এজন্য অভ্যন্তরীণ সব ভেদাভেদ ভুলে সব নেতাকর্মীকে ঐক্যবদ্ধ হতে হবে এবং নৌকা মার্কাকে বিজয় করতে হবে।
তিনি নেতা কর্মীদের উদ্যেশ্য করে আরও বলেন, আমি শেখ হাসিনার নৌকা প্রতীকে এমপি হয়ে আপনাদের পাশে আছি, আমৃত্যু থাকবো।
মনোনয়ন প্রসঙ্গে নবী নেওয়াজ আরও বলেন, মনোনয়ন পেতে আমি লবিং-গ্রুপিংয়ে বিশ্বাসী নই।২০১৪ সালের নির্বাচনে শেখ হাসিনা আমাকে নৌকা প্রতীকে নির্বাচন করে এমপি হওয়ার সুযোগ করে দিয়ে ছিলেন। আমি নির্বাচিত হয়ে লবিং করতে কখনও ঢাকায় পড়ে থাকিনি, দিন-রাত আপনাদের পাশে ছিলাম,আছি আগামিতেও থাকবো।এলাকার উন্নয়নে সর্বোচ্চ চেষ্টা করেছি।
মটর শোভা যাত্রাটিতে অংশগ্রহন করেছেন,মহেশপুর-কোটচাঁদপুর আওয়ামী লীগসহ অঙ্গ সংগঠনের সকল নেতাকর্মীরা।