টাঙ্গাইলে লৌহজং সেতুর ভিত্তিপ্রস্তর স্থাপন

0
259

টাঙ্গাইল প্রতিনিধি ঃ
টাঙ্গাইলের মির্জাপুরে লৌহজং সেতুর ভিত্তিপ্রস্তরের স্থাপন করা হয়েছে। শনিবার সকালে উপজেলার পৌর সদরের ঢাকা-টাঙ্গাইল পুরাতন মহাসড়ক সংলগ্ন ভিত্তিপ্রস্তরটির স্থাপন করেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও স্থানীয় সাংসদ মো. একাব্বর হোসেন।

এই লৌহজং সেতুটির দের্ঘ্য হবে ৯৪.২৭৪ মিটার, সেতুটি নির্মাণে ১৩ কোটি ৪৬ লক্ষ টাকা ব্যয় হবে। অনুষ্ঠানের শুরুতেই কোরআন তেলাওয়াত ও দোয়া পরিচালনা করা হয়। অনুষ্ঠানে টাঙ্গাইল জেলা সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ আমিমুল এহসানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, একাব্বর হোসেন এম.পি।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, মির্জাপুর পৌর মেয়র সাহাদৎ হোসেন সুমন, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান সরকার হিতেশ চন্দ্র পুলক, থানা অফিসার ইনচার্জ একেএম মিজানুল হক, উপজেলা প্রকৌশলী মোহাম্মদ আরিফুর রহমান, জেলা পরিষদ সদস্য সাইদুর রহমান খান বাবুল, উপজেলা আ.লীগের সহ-সভাপতি খ. মোফাজ্জল হোসেন দুলাল, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বিশ^াস দূর্লভ চন্দ্র, পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. সুলতান মিয়া প্রমুখ। অনুষ্ঠানটির সঞ্চালনায় ছিলেন উপজেলা যুবলীগের আহ্বায়ক শামীম আল মামুন।
এসময় বিআরডিবি’র ভাইস-চেয়ারম্যান আবিদ হোসেন শান্ত, পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় পরিচালনা পরিষদের সদস্য রফিকুল ইসলাম মাখন, আনোয়ার হোসেন, বিদ্যালয়ের সকল শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ ও উপজেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।