সংবাদ প্রকাশ হওয়ায় মহেশপুর প্রেসক্লাবের সভাপতি সহ ১০ জনের নামে মামলা

0
246

মহেশপুর প্রতিনিধি ঃ কে এই ঘরজামাই সোহেল। গনমাধ্যমে সংবাদ প্রকাশ হওয়ায় মহেশপুরপ্রেসক্লাবের সভাপতি সহ অজ্ঞাত ১০ জনের নামে ঝিনাইদহ আদালতে চাঁদাবাজী মামলা। মহেশপুর প্রেসক্লাবের নিন্দা ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সকালে মহেশপুর প্রেসক্লাবের সভাপতি আব্দুর রহমানের সভাপতিত্বে প্রেসক্লাব কার্যালয়ে এক জরুরী সভা অনুষ্ঠিত হয়। সভায় উপজেলার গোয়ালহুদা গ্রামের ঘরজামাই জনৈক মিজানুর রহমান সোহেল কর্তৃক সভাপতির বিরুদ্ধে মিথ্যা, বানোয়াট, কাল্পনিক উদ্দেশ্য প্রণোদিতভাবে ঝিনাইদহ আদালতে মামলা করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বক্তব্য রাখেন, মহেশপুর প্রেসক্লাবের সাধারন সম্পাদক আব্দুস সেলিম, যুগ্ন সাধারন সম্পাদক আনোয়ারুল মোমেন ব্যালট, কোষাধ্যক্ষ জাহিদুল ইসলাম, দপ্তর সম্পাদক দাউদ হোসেন, নির্বাহী সদস্য বি.এম শামীম, আতিয়ার রহমান, আব্দুল হালিম চঞ্চল, এস.এম কামরুজ্জামান কাকন প্রমুখ। বক্তারা অবিলম্বে মিথ্যা মামলা প্রত্যাহার সহ উক্ত প্রতারক চক্রের হোতা ঘরজামাই মিজানুর রহমান সোহেলের গ্রেফতারের দাবী জানান। বক্তারা আরো বলেন, উক্ত সোহেল দীর্ঘদিন ধরে এলাকায় ঘরজামাই হিসেবে থেকে পুলিশের চাকুরী, শিক্ষা বিভাগে চাকুরী, বিভিন্ন দপ্তরে বদলী করে দেওয়ার নাম করে বানিজ্য করে আসছে। এ সকল অপকর্মের বিরুদ্ধে মুখ খোলার কেউ সাহস পায়না। যেই মুখ খুলেছে তাকে পুলিশ দিয়ে নানা ভাবে হয়রানি করেছে।
গত ৩ মাস আগে মহেশপুরে কর্মরত এক সাংবাদিককে এভাবেই হয়রানি করা হয়। তার ভাইরা মোফাজ্জেল মাষ্টার তার কাছে পাওনা টাকা চাওয়ার কারনে তার বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মামলা দিয়ে হয়রানি করছে। এবার সে সাংবাদিকদের শায়েস্তা করার জন্য মাঠে নেমেছে। একটি স্বাধীনতা বিরোধী চক্র তার সাথে থেকে সাংবাদিকদের ঘায়েল করার চেষ্টা করছে। সাংবাদিক সমাজ সকলকে ঐক্যবদ্ধভাবে ঐ প্রতারক চক্রের বিরুদ্ধে সোচ্চার হওয়ার আহবান জানান। ইতিমধ্যে সরকারের বিভিন্ন সংস্থা তার অপকর্মের তথ্য সংগ্রহ করতে শুরু করেছে।
উল্লেখ্য, গত ১৩ই সেপ্টেম্বর মহেশপুর উপজেলার আইন-শৃঙ্খলা সভায় ফতেপুর ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম সিরাজ তার অপকর্মের চিত্র তুলে ধরেন। বক্তব্যের জের ধরে পান্তাপাড়া ইউপি চেয়ারম্যান ইসমাইল হোসেন, স্বরুপপুর ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান, এসবিকে ইউপি চেয়ারম্যান আরিফান হাসান চৌধুরী নুথান বক্তব্য দেন। তাদের বক্তব্যের সূত্র উল্লেখ করে বিভিন্ন গনমাধ্যমে কে এই ঘরজামাই সোহেল শিরোনামে সংবাদ প্রকাশ হয়। মহেশপুর প্রেসক্লাবের পক্ষ থেকে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি মানববন্ধন কর্মসূচী গ্রহন করা হয়।