আন্দোলনের নামে সহিংসতা যশোরে চলতে দেয়া হবে না : শাহীন চাকলাদার

0
190

স্টাফ রির্পোটার,যশোর:

যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহীন চাকলাদার বলেছেন, ‘আগামী ডিসেম্বরে জাতীয় সংসদ নির্বাচন। নির্বাচনের আগে বিএনপি সহিংস হয়ে ওঠে। ১ অক্টোবর থেকে তারা সারাদেশে আন্দোলন করবে বলে ঘোষণা দিয়েছে। আমি বলতে চাই উদ্দেশ্য খারাপ থাকলে যশোরে তাদের মাঠে নামতে দেওয়া হবে না।’
গতকাল মঙ্গলবার সদর উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলার ৬৪ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ল্যাপটপ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শাহীন চাকলাদার এসব কথা বলেন।
তিনি বলেন, ‘কয়েকদিন আগে জাতীয় ঐক্যের নেতারা ১ অক্টোবর থেকে সারাদেশে সমাবেশ করার ঘোষণা দিয়েছেন। কিন্তু তার তিন দিন পর বিএনপি বলছে ১ অক্টোবর থেকে তারা সরকার পতনের আন্দোলনে নামবে। এমন হলে আওয়ামী লীগের নেতাকর্মীরা বসে থাকবে না। আমরা রাজপথে আছি। থাকবো। আন্দোলনের নামে মানুষের জীবন-মালের ক্ষতি করার চেষ্টা হলে অতীতের মতোই তা প্রতিহত করা হবে। যশোরে ওসব চলবে না।’
সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফ-উজ-জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন উপজেলা শিক্ষা কর্মকর্তা কামরুল ইসলাম।
এসময় আরো উপস্থিত ছিলেন সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা টিএম শাহ আলম, অনিমেষ কুমার বিশ্বাস, শামসুল আলম, এবিএসএম মুজিবুর রহমান, সাইফুর রহমান, গোলাম কিবরিয়া, জাহিদুল ইসলাম, সাজ্জাদ হোসেন, মুমতাহীনা বিলকিস, ইউপি চেয়ারম্যান শাহারুল ইসলাম, রবিউল ইসলাম, রিয়াজুল ইসলাম খান রাসেল, শিক্ষক নেতা গাজী শহীদুল ইসলাম প্রমুখ।