খুলনায় ছাত্রলীগের আনন্দ মিছিল-সমাবেশ

0
229

বি এম রাকিব হাসান,খুলনা ব্যুরো:
খুলনা মহানগর ছাত্রলীগ আনন্দ মিছিল ও সমাবেশ করেছে। গতকাল বৃহস্পতিবার দুপুর ১২টায় মহানগর আওয়ামী লীগ কার্যালয়ে সংক্ষিপ্ত সমাবেশের পর আনন্দ মিছিল শুরু হয়। মিছিলটি মহানগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ে এসে শেষ হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ‘ইন্টারন্যাশনাল অ্যাচিভমেন্ট অ্যাওয়ার্ড’ ও ‘স্পেশাল রিকগনিশন ফর আউটস্ট্যান্ডিং সম্মাননা’ দেওয়ায় এ আনন্দ মিছিল ও সমাবেশ করা হয়।
আনন্দ মিছিল ও সমাবেশে প্রধান অতিথি থেকে বক্তব্য দেন খুলনা ২ আসনের সংসদ সদস্য ও খুলনা মহানগর আওয়ামী সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান। তিনি বলেন, বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার দূরদর্শী ও বিচক্ষণ নেতৃত্ব তিনি আজ বিশ্ব নেতায় পরিণত হয়েছেন। যা আজ বিশ্ব সম্প্রদায়সহ সগৌরবে স্বীকার ও স্বীকৃতি দিচ্ছে।
এমপি মিজান বলেন, প্রধানমন্ত্রীর গতিশীল নেতৃত্বে আজ বাংলাদেশ বিশ্বের বুকে মাথা উঁচু করে সম্মানের সঙ্গে দাঁড়াতে সক্ষম হয়েছে। আগামী নির্বাচনে তার নেতৃত্বে আবারও বাংলাদেশ আওয়ামী লীগ ক্ষমতায় আসীন হয়ে দেশকে এগিয়ে নেবে।
খুলনা মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রাসেলের সভাপতিত্বে ও দফতর সম্পাদক শাহীন আলমের পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন-মহানগর আওয়ামী লীগ নেতা ও সাবেক ছাত্রনেতা জামাল উদ্দীন বাচ্চু, সদর থানা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সাইফুল ইসলাম, জেলা পরিষদের সদস্য ও সাবেক ছাত্রনেতা চৌধুরী রায়হান ফরিদ, জেলা পরিষদ সদস্য এস এম খালেদিন রশিদী সুকর্ণ।