সিলেটের বিপক্ষে শেষ দিনে জয়ের অপেক্ষায় ঢাকা মেট্রো

0
207

খেলা ডেস্ক : দ্বিতীয় দিন শেষেই মিলেছিল আভাস, তৃতীয় দিনে পায় পূর্ণতা। ঘরের মাঠে ঢাকা মেট্রোর বোলারদের বিপক্ষে কোণঠাসা হয়ে পড়েছে সিলেটের ব্যাটসম্যানরা। শেষ দিনে সহজ জয়ের অপেক্ষায় রয়েছে ঢাকা মেট্রো।

তৃতীয় দিন শেষে ফলোঅনে পড়ে দ্বিতীয় ইনিংসে ব্যাট করছে সিলেট। দিন শেষে তাদের সংগ্রহ ৪ উইকেটে ১৪৯ রান। তারা এখনও পিছিয়ে ৬২ রানে, হাতে রয়েছে ৬টি উইকেট। এই ৬ উইকেটে ৬২ রান করতে না পারলে হারতে হবে ইনিংস ব্যবধানে।

প্রথম ইনিংসে ৬ উইকেটে ১৩২ রান নিয়ে তৃতীয় দিনের ব্যাটিং শুরু করে সিলেট। কিন্তু দিনের শুরুতে খুব বেশি রান করতে পারেনি তারা। অলআউট হয়ে যায় মাত্র ২১৫ রান, মেট্রোর করা ৪২৬ রানের জবাবে তারা পিছিয়ে থাকে ২১১ রানে।

সঙ্গত কারণেই তাদের ফলোঅন করায় ঢাকা মেট্রো। ২১১ রানে পিছিয়ে থেকে ব্যাট করতে নেমে দ্বিতীয় ইনিংসেও খুব একটা সুবিধা করতে পারেনি তারা। মাত্র ১৪ রানেই সাজঘরে ফিরে যায় তিন ব্যাটসম্যান।

চতুর্থ উইকেটে বিপর্যয় সামাল দেন জাকির হাসান ও রাজিন সালেহ। দুজন মিলে যোগ করেন ১২২ রান। ১২৯ বলে ৯ চারের মারে ৭২ রান করে আউট হন জাকির। ১৫৫ বলে ৬ চারের মারে ৫৩ রান করে অপরাজিত রয়েছেন রাজিন। অপর অপরাজিত ব্যাটসম্যান অলক কাপালির সংগ্রহ ৯ রান।