শেখ হাসিনার প্রতি দেশের জনগণের আস্থা আছে –তারানা হালিম

0
189

ফরিদ মিয়া, টাঙ্গাইল ঃ
তথ্য প্রতিমন্ত্রী এ্যাডভোকেট তারানা হালিম বলেছেন, দেশের জনগণ পরপর দুইবার নৌকা মার্কায় আর ভোট দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দেশ সেবার সুযোগ করে দিয়েছেন। এরই সম্মান প্রদর্শনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনগণের সেবক হয়ে দেশ ও মানুষের কল্যানে কাজ করে যাচ্ছেন। শেখ হাসিনার প্রতি দেশের জনগণের আস্থা আছে।

বৃহস্পতিবার সকালে তথ্য প্রতিমন্ত্রী এ্যাডভোকেট তারানা হালিম টাঙ্গাইলে “উন্নয়নের অভিযাত্রায় অদম্য বাংলাদেশ” প্রতিপাদ্যে ৪র্থ উন্নয়ন মেলা উপলক্ষে শোভাযাত্রার উদ্বোধনী অনুষ্ঠানে এ সব কথা বলেন। তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু আমাদের স্বাধীন বাংলাদেশ উপহার দিয়েছেন। তারই কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে গত ১০ বছরে যে পরিমান উন্নয়ন কর্মকান্ড করেছেন তা দেখে দেশের জনগণ আগামী একাদশ সংসদ নির্বাচনে আওয়ামীলীগের নৌকায় ভোট দিয়ে আবারো ক্ষমতায় আনবে।
পরে ভিডিও কনফারেন্সের প্রধানমন্ত্রী শেখ হাসিনার তিন দিনব্যাপী উন্নয়ন মেলার উদ্বোধনী অনুষ্ঠান উপভোগ করেন এবং মেলার বিভিন্ন স্টল পরিদর্শন করেন তথ্য প্রতিমন্ত্রী। এ সময় মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মো. আলাউদ্দিন, টাঙ্গাইল-৫ (সদর) আসনের সংসদ সদস্য ছানোয়ার হোসেন, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য মনোয়ারা বেগম, জেলা প্রশাসক খান মো. নুরুল আমিন, পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জোয়াহেরুল ইসলাম ভিপি জোয়াহের প্রমুখ। এছাড়া অনুষ্ঠানে বিভিন্ন সরকারি দফতরের কর্মকর্তা ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
এর আগে সকালে টাঙ্গাইল কালেক্টরেট মাঠ থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রাটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে কালেক্টরেট মাঠে গিয়ে শেষ হয়।
টাঙ্গাইল কালেক্টরেট মাঠে অনুষ্ঠিত উন্নয়ন মেলায় জেলার বিভিন্ন সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানের ১০৫টি স্টল অংশ নিয়েছে।