আবারো ইউএস বাংলার বিমান বিকল, শিডিউল বিপর্যয়

0
247

বার্তাবিডিডেস্ক নিউজ:

যান্ত্রিক ত্রুটির কারণে কক্সবাজারে বিকল হয়ে গেছে ইউএস বাংলার একটি বিমান। এতে শিডিউল বিপর্যয় হওয়ায় যাত্রীদের তোপের মুখে পড়েছেন কর্তৃপক্ষ।

দুপুর দুইটায় ফ্লাইটটি শতাধিক আরোহী নিয়ে কক্সবাজার থেকে বিমানটি যাত্রা করার কথা থাকলেও উড্ডয়নের আগেই যান্ত্রিক ত্রুটি ধরা পড়ায় যাত্রা বাতিল করা হয়। এরপর ত্রুটি মেরামত করতে ঢাকা থেকে কক্সবাজার পৌঁছান প্রকৌশলীরা। তারা এখনও বিমানটি মেরামত করছেন বলে জানা গেছে।

এদিকে দীর্ঘ দেড় ঘণ্টা অপেক্ষার পরও বিমান না ছাড়ায় ক্ষুব্ধ হয়ে উঠেছেন ওই ফ্লাইটের যাত্রীরা। ওই বিমানের যাত্রী মাহমুদ জানান, ফ্লাইটটি ২টায় ছাড়ার কথা ছিল। কিন্তু এখন পর্যন্ত ছাড়ার কোনো পরিস্থিতি দেখা যাচ্ছে না। এ অবস্থায় প্রায় ৬০ জনের মতো যাত্রী কর্তৃপক্ষের উপর ক্ষেপেছে। হাতাহাতির ঘটনাও ঘটেছে।

কক্সবাজার বিমানবন্দরের ব্যবস্থাপক মো. সাইদুজ্জামান জানান, বিমানে সাময়িক যান্ত্রিক ক্রটি দেখা দেওয়ায় ফ্লাইটটি ছাড়তে একটু বিঘ্ন ঘটছে বলে জানিয়েছে ইউএস বাংলা কর্তৃপক্ষ। ইঞ্জিনিয়ার আসা মাত্র ফ্লাইটটি ছাড়ার কথা রয়েছে।

এর আগে গেল মাসের ২৬ তারিখ ইউএস-বাংলা এয়ারলাইনসের একটি ফ্লাইট ১৭১ জন আরোহী নিয়ে চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে জরুরি অবতরণ করে।