যশোর সদর উপজেলার তিনটি ইউনিয়নে যুবলীগের আহবায়ক কমিটি গঠন

0
379

স্টাফ রিপোর্টার, যশোর
যশোর সদর উপজেলার হৈবতপুর, লেবুতলা ও রামনগর ইউনিয়নে যুবলীগের আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। সংসদ সদস কাজী নাবিল আহমেদের বাসভবনে গতকাল সদর উপজেলা যুবলীগের আহবায়ক অশোক বোসের সভাপতিত্বে প্রতিটি ইউনিয়নে ২১ সদস্য বিশিষ্ট করে কমিটি গঠন করা হয়। সদর উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক মাজহারুল ইসলাম মাজহারের সঞ্চলনায় কমিটি ঘোষণা অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি মনির হোসেন টগর, সহ-সভাপতি সৈয়দ মেহেদী হাসান, সাংগঠনিক সম্পাদক মঈন উদ্দিন মিঠু, দপ্তর সম্পাদক হাফিজুর রহমান, ক্রীড়া সম্পাদক নাজমুল হুদা পনি, সদস্য জাহিদুর রহমান লাবু ও সদরের যুগ্ম-আহবায়ক শহীদুজ্জামান শহীদ।
হৈবতপুর ইউনিয়নে সরোয়ার হোসেন আহবায়ক, জাহাঙ্গীর হোসেন ও আলমগীর হোসেন ভুট্রা যুগ্ম-আহবায়ক হয়েছেন। এছাড়া সদস্য হয়েছেন কামরুল ইসলাম, হিরা দত্ত, বাবলু হোসেন, জামির হোসেন, মহব্বত হোসেন, বিষ্ণপদ, জাহিদুল ইসলাম, লাল্টু হোসেন, জিল্লুর রহমান, মোঃ সনেট, মোঃ হালিম, টিক্কা হোসেন, দেলোয়ার হোসেন, মগবুল হোসেন, আবুল কালাম, কিশোর মজুমদার, মোজাহার ও জলিল।
লেবুতলা ইউনিয়নে জহুরুল ইসলাম আহবায়ক, খাইরুল হোসেন ও বেল্টু হোসেন যুগ্ম-আহবায়ক হয়েছেন। এছাড়া সদস্য হয়েছেন তরিকুল ইসলাম, চাঁদ আলী, রবিউল ইসলাম গাজী, শাহিনুর রহমান(কোদালিয়া),তরিকুল ইসলাম নয়ন, শাহিনুর রহমান(লেবুতলা), কামাল হোসেন, নয়ন কুমার ঘোষ, মাসুদ রানা রনি, রফিকুল ইসলাম, জহুরুল গাজী, মেজবাউর রহমান, রোকন হোসেন, রাশিদুল ইসলাম, মিরাজ হোসেন, উজ্জ্বল কুমার ঘোষ, মিন্টু সরদার ও তোতা মিয়া।
রামনগর ইউনিয়নে শরিফুল ইসলাম মিন্টু আহবায়ক, হুসাইন কবির ও মাসুম হোসেন যুগ্ম-আহবায়ক হয়েছেন। এছাড়া সদস্য হয়েছেন মেহেদী হাসান, শাহিন সুলতান, শরিফুল ইসলাম মিলন, ইকবাল বিশ্বাস, শেখ অপু, জিএম বাবলুর রহমান, মিরাজুল ইসলাম রাজেস, সোহাগ সেন, আফজাল বিশ্বাস, জহুরুল ইসলাম, তুরাপ আলী, আশিকুল ইসলাম, পিযুষ কুমার বসু, হোসেন আলী, নয়ন হোসেন, আলাউদ্দিন, আলমগীর হোসেন ও সাকিব হোসেন জনি।
কমিটি ঘোষণার পর যুবলীগের নেতৃবৃন্দ সংসদ সদস্য কাজী নাবিল আহমেদের জন্মদিনের কেক কেটে উৎসব করেন।