প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিশ্বনেতারা আবারও ক্ষমতায় দেখতে চাই—এ্যাড. এ বি এম আহসানুল হক আহসান

0
360

চৌগাছা প্রতিনিধি:

যশোর২(চৌগাছা-ঝিকরগাছা) আসনে নৌকার পক্ষে নির্বাচনী প্রচারনাকালে এ বি এম আহসানুল আহসান বলেন,মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে বিশ্ব নেতারা আবারও প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চান।

তিনি দেশ ও মানুষের কল্যানে কাজ করছেন। তিনি দেশের মানুষের জন্য নিবেদিত প্রাণ। ক্ষমতার শেষ দিন পর্যন্ত জনগণের উন্নয়নে এ সরকার কাজ করবে।শেখ হাসিনা মানে উন্নয়নের সরকার।জনগন নৌকায় ভোট দিয়ে ভৌগলিক স্বাধীনতা লাল সবুজের পতাকার মানচিত্র পেয়েছে।বাংলা মানুষের আজীবন লালিত স্বপ্নের পদ্মা সেতুর বাস্তবায়নের পথে।আওয়ামীলীগে ভোট দিয়ে মানুষ এখন ঘরে ঘরে বিদ্যুৎ পাচ্ছে। বিদ্যুৎ উৎপাদন বেড়েছে ,ল্ডো সেডিং কমেছে।জনগন নৌকায় ভোট দিয়ে প্রতিটি ইউনিয়নের স্বাস্থ্যকেন্দ্র থেকে সেবা পাচ্ছে। নৌকায় ভোট দিয়ে বঙ্গবন্ধু স্যাটেলাইট মহাকাশে পাঠানোর সুযোগ সুষ্টি হয়েছে।

যা আপনাকে বিরল গৌরবের অধিকারী করেছে। নৌকায় ভোট দিয়ে টিভি চ্যানেল সহ ডিজিটাল পদ্ধতিতে তথ্যপ্রবাহের অবাধ সুযোগ ভোগ করছেন। জনগন অন্ন-বস্ত্র,বাসস্থান সহ অনান্য সুযোগ সুবিধা পাচ্ছে। দেশের আইন-শৃঙ্খলা উন্নতি হয়েছে মাদক ও সন্ত্রাশ কমেছে।

গতকাল শনিবার চৌগাছা উপজেলার বাজার সহ চৌগ্ছাার বিভিন্ন ইউনিয়নে নৌকার পক্ষে ব্যাপক গনসংযোগ করে এবং জনগনের মাঝে আওয়ামীলীগ সরকারের উন্নয়নের লিপলেট বিতরণ করেণ ও নৌকার পক্ষে ভোট চান।
এ সময় তার সাথে উপস্থিত ছিলেন নারায়ণপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আমির হোসেন,ঝিকরগাছা উপজেলা গঙ্গান্দাপুর ইউনিয়নের আওীমীলীগের সহ সভাপতি মতিয়ার রহমান,ঝিকরগাছা যুবলীগের যুন্ম সাধারণ সম্পাদক খলিলুর রহমান,যুবলীগ নেতা রিপন হোসেন,মেরাজুল হক চৌগাছা হাকিমপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মিলন হোসেন,আওয়ামীলীগ নেতা প্রভাষক রফিকুল ইসলাম,পৌর আওয়ামীলীগের ৭ নং ওয়ার্ডের সভাপতি হাসিবুল ইসলাম,যুবলীগ নেতা আসাদুল ইসলাম আসাদ,ইউপি সদস্য যুবলীগ নেতা আসাদুল ইসলাম,যুবলীগ নেতা ইটু,স্বরুপদাহ ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের সভাপতি মোশারফ হোসেন,,চৌগাছা উপজেলা মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সভাপতি ফয়সাল হোসেন, আওয়ামীলীগ নেতা জালাল খাঁ,তোতা মিয়া, ইউসুফ আলী ,ছাত্রলীগ নেতা আলী আকবর সহ আরো অগনিত আওয়ামীলীগের নেতাকর্মী উপস্থিত ছিলেন।