চৌগাছায় সড়ক দুর্ঘটনায় আহত ৪

0
208

চৌগাছা (যশোর) প্রতিনিধি:চৌগাছায় ঢাকা থেকে ছেড়ে আসা জে লাইন পরিবহনের একটি বাস সড়ক দুর্ঘটনার কবলে পড়েছে। এ সময় বাসে থাকা ৪ জন যাত্রী মারাত্মক আহত হয়েছে বলে খবর পাওয়া গেছে। স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে চৌগাছা হাসপাতালে ভর্তি করে।

জানা গেছে, শনিবার সকাল সাড়ে ৯টায় ঢাকা-গাবতলী বাসটার্মিনাল থেকে জে লাইন পরিবহনের একটি বাস চৌগাছার উদ্দেশ্যে ছেড়ে আসে। বাসটি ঝিনাইদাহ হয়ে মহেশপুর দিয়ে চৌগাছা সড়কে প্রবেশ করে। কিন্তু রাত আনুমানিক ৮টার দিকে চৌগাছা পৌর সদরের পশুহাট সংলগ্ন এলাকায় পৌঁছলে হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি একটি কড়ই গাছে ধাক্কা খায়। এতে বাসে থাকা যাত্রী বেলেমাঠ গ্রামের আজিজুর রহমানের ছেলে ঝন্টু, জাহাঙ্গীরপুর গ্রামের সিরাজুলের মেয়ে সিমা খাতুন, কালিগঞ্জের মধুগঞ্জ বাজারের আব্দুল গণি ও যশোর সদর থানার আবুল হোসেনের ছেলে আব্দুল করিম মারাত্মক আহত হন।

স্থানীয়রা দ্রুত ছুটে এসে আহতদেরকে উদ্ধার করে চৌগাছা ৫০ শয্যা হাসপাতালে ভর্তি করে। তবে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় আব্দুল গণিকে যশোর মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

দুর্ঘটনার পর বাসের ড্রাইভার পলাতক রয়েছে। তার নাম পরিচয় এখনো জানা যায়নি। এদিকে দুর্ঘটনা কবলিত বাসটি এখনো গাছের সাথে আটকে রয়েছে। সেটি উদ্ধারে চেষ্টা চলছে। এ ব্যাপারে পুলিশের বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।