মম-নাঈমের ছিলাম আছি থাকব

0
182

বার্তাবিডিডেস্ক নিউজ:মম-নাঈমের ছিলাম আছি থাকব’ শিরোনামের একটি রোমান্টিক নাটকে জুটিবদ্ধ হয়েছেন এফএস নাঈম ও জাকিয়া বারী মম। মেজবাহ উদ্দীন সুমনের রচনায় নাটকটি পরিচালনা করেছেন পরিচালক তপু খান। নাটকে স্বামী ও স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছেন নাঈম ও মম। সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশিত হয়েছে নাটকটির এক ঝলক। তাতে দেখা গেছে, অফিসে যাওয়ার জন্য প্রস্তুত হয়েছেন এফএস নাঈম। বেরিয়ে যাওয়ার আগে তিনি স্ত্রী মমকে বলেন, ‘আজ ফিরতে রাত হবে।’ কথাটা শুনেই রেগে যান মম। স্বামীর উদ্দেশে তিনি বলেন, ‘তোমার কী এত অফিস করতে হয়? আমি যে একটা মানুষ, এত বড় বাসায় একা একা থাকি এটা কোনো ব্যাপার না?’ মমর এসব কথা শুনতে শুনতেই বাসা থেকে বের হয়ে যান নাঈম।

নাটকের গল্পে দেখা যাবে, ভালোবেসে বিয়ে করেন মম আর নাঈম। অফিসে কাজের চাপে বিয়ের পর স্ত্রীকে সময় দিতে পারেন না নাঈম। বাধ্য হয়ে ডিভোর্সের সিদ্ধান্ত নেন মম। এ কাজে তাকে সহযোগিতা করেন তার বান্ধবী মিতু। পরামর্শ করতে তারা ব্যারিস্টারের কাছে যান। সেখানে গিয়ে বড় বিপাকে পড়েন মম। গল্প মোড় নেয় ভিন্ন খাতে।

মম ও নাঈম ছাড়া ‘ছিলাম আছি থাকব’ নাটকে আরো অভিনয় করেছেন আশরাফুল আশীষ, সাদিয়া রুবায়েত প্রমুখ। আজ রাত ৯টা ৫ মিনিটে স্যাটেলাইট টেলিভিশন এনটিভিতে প্রচার হবে নাটকটি।