যুবলীগ নেতা গ্রেফতারের প্রতিবাদে সড়ক অবরোধ

0
250

নিজস্ব প্রতিবেদক : যশোর সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য সাইদুর রহমান রিপন ওরফে ডিম রিপনকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার রাত পৌনে ৯টার দিকে শহরের মোল্লাপাড়ার বাসা থেকে কোতোয়ালী থানা পুলিশ গ্রেফতার করে। একটি মামলায় ওয়ারেন্টভুক্ত আসামি তিনি। এ ঘটনার জেরে রাতেই শহরের মণিহার এলাকায় সড়ক অবরোধ করেছে তার সমর্থকরা।

যদিও কোতোয়ালী থানার ওসি দাবি করেন, মণিহার এলাকায় সড়ক অবরোধ হয়নি। তবে সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক অশোক বোস জানান, আধা ঘণ্টা অবরোধের পর প্রত্যাহার করা হয়েছে।

রাতে মণিহার এলাকায় গিয়ে দেখা গেছে, রাস্তার ওপর গাড়ি আড় করে দিয়ে অবরোধ করা হয়েছে। এতে মণিহার এলাকায় তীব্র যানজট সৃষ্টি হয়। এতে দুর্ভোগে পড়ে সাধারণ মানুষ।

কোতোয়ালী থানার ওসি অপূর্ব হাসান জানান, সাইদুর রহমান রিপন একটি মামলার ওয়ারেন্টভুক্ত আসামি। রোববার রাতে তাকে বাড়ি থেকে গ্রেফতার করা হয়। এ ঘটনার পর তার কর্মী বাহিনী বিক্ষোভ করেছে। কিন্তু পরে তারা বুঝতে পেরেছে নেতার সমস্যা আছে। তাই কর্মীরা ফিরে গেছে। মণিহার এলাকায় সড়ক অবরোধ হয়নি।

যশোর সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক অশোক বোস জানান, তার কমিটির সদস্য সাইদুর রহমান রিপনকে পুলিশ রাতে গ্রেফতার করে। এ ঘটনায় বিক্ষুব্ধ কর্মীরা মণিহার এলাকায় সড়ক অবরোধ করে। আধা ঘণ্টা পর অবরোধ তুলে নেয়া হয়।