শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের উন্নয়নের জোয়ার শুরু হয়—এ্যাড.আহসান

0
218

স্টাফ রির্পাটার,যশোর: যশোরের চৌগাছা উপজেলায় উপজেলা পূজাউদযাপন কমিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েেেছ।
সোমবার বেলা সাড়ে ১২টায় উপজেলা পূজা উদযাপন কমিটির আয়োজনে যশোর-২ আসন(চৌগাছা-ঝিকরগাছা) আসনের আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ও আওয়ামীলীগের সাবেক কেন্দ্রীয় উপ-সম্পাদক এ্যাড.আহসানুল হক আহসানের চৌগাছার বটতলার কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
চৌগাছা উপজেলা পূজা কমিটির সভাপতি নিমাই চন্দ্র সরকারের সভাপতিত্বে মতবনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন এ্যাড.আহসানুল হক আহসান।
তিনি বলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশে উন্নয়নের জোয়ার শুরু হয়। তারই দিনরাত পরিশ্রমের কারনে দেশ আজ অর্থনৈতিকভাবে সমৃদ্ধ হয়েছে। দেশের রাস্তা-ঘাট,শিক্ষা প্রতিষ্টান,স্বাস্থ্য, বিদ্যূতসহ সকল সেক্টরে ব্যাপক উন্নয়ন হয়েছে। তারপরও তিনি আগামীতে যাতে ক্ষমতায় আসতে না পারে সেজন্য দেশী-বিদেশী নানা ধরনে ষড়যন্ত্র করা হচ্ছে। ২১ আগষ্ট তাকে হত্যার চেষ্টা করা হয়। তার জন্য তিনি উপস্থিত সকলের দোয়া চেয়াছেন। তিনি আরও বলেন আওয়ামীলীগ ক্ষমতায় থাকলে সকল জাতি ,বর্ণ ও ধর্মের মানুষ ভালভাবে ধর্মী উৎসব পালন করতে পারে। প্রধান মন্ত্রী শেখ হাসিনা বলেছেন যার যার ধর্ম উদসব সবার। তিনি শারদীয় দূর্গা পূজা উদযাপন উপলক্ষে সরকার সকল পূজা মন্ডবের জন্য অর্র্থনৈতিক সহোযোগীতাসহ নিরাপত্তার ব্যবস্থা করেছেন। এ অনুষ্ঠানে উপজেলা পূজা কমিটির নের্তৃবৃন্দসহ ৪৪টি পূজা মন্ডবের সভাপতি-সম্পাদকসহ বিভিন্ন শ্রেনী ও পেশার সানুষ এ সভায় অনেকেই উপস্থিত ছিলেন। উপিেস্থত সকলের হাতে প্রধান অতিথি এ্যাড. আহসান বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ড সংক্রান্ত লিফলেট বিতরন করেন। এরপর তিনি উপজেলার সকল পূর্জা মন্ডব প্রতি ব্যক্তিগত তহবিল থেকে দুই হাজার টাকা করে মোট ৮৮ হাজার টাকা অনুদান দেবার ঘোষনা করেন। এ অনুষ্ঠানটি পরিচালনা করেন পূজা কমিটির সাধারন সম্পাদক অধ্যক্ষ বলাই চন্দ্র পাল।