কালীগঞ্জে শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালন

0
36

মোঃ হাবিব ওসমান, ঝিনাইদহ প্রতিনিধি-হাজার হাজার নেতা কর্মী সমর্থকদের অংশগ্রহনে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালন করেছে কালীগঞ্জ উপজেলা আওয়ামীলীগ।

বুধবার বিকালে শহরে বর্ণাঢ্য র‌্যালী শেষে নিমতলা বাসষ্টান্ড থানা রোড়ে সমাবেশ ও আলোচনা সভা করে। সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন, স্থানীয় সাংসদ ও কালীগঞ্জ উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক আনোয়ারুল আজিম আনার।

আওয়ামীলীগের সভানেত্রী শেখ হাসিনার জন্মদিন পালন লক্ষে এদিন বিকাল ৩ টার পর থেকে আ”লীগের হাজার হাজার নেতা কর্মীরা শহরের তিনটি স্থানে জমায়েত হতে থাকে। এরপরবিকাল ৫ টার দিকে শহরে আনন্দ মিছিল সহকারে ওই সমাবেশে যোগ দেয়।

এরপর কালীগঞ্জ উপজেলা আ’লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর সিদ্দিকী ঠান্ডুর সভাপতিত্বে সমাবেশ ও আলোচনা সভাতে এমপি আনার তার বক্তব্যে বলেন, বিএনপি সমাবেশের নামে লাঠিয়াল বাহিনী এনে সন্ত্রাস সৃষ্টির পায়তারা করছে।

তিনি তাদের প্রতি হুশিয়ার উচ্চারন করে বলেন, সময় আছে, ভাল হয়ে যান। এখন থেকে আ’লীগের নেতা কর্মীরা আর চুপ করে বসে থাকবে না। কোথাও নাশকতা করলে আ’লীগ তার দাতভাঙ্গা জবাব দেবে।

কালীগঞ্জ পৌর আ’লীগের সাংগঠনিক সম্পাদক ও পৌর মেয়র আশরাফুল আলম আশরাফের সঞ্চালনায় সভাতে আরো বক্তব্য রাখেন, আ’লীগ নেতা ইউপি চেয়ারম্যান ওহিদুজ্জামান অদু, পৌর আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি ফরিদ উদ্দিন প্রমুখ।

এছাড়াও উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও ভাইস চেয়ারম্যান শিবলী নোমানী, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও সভাপতি/সম্পাদক সহ অঙ্গসংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন। শেষে শেখ হানিনার জন্মদিনের কেক কাটা হয়।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here