বিলাসবহুল গাড়ি কিনলেন অভিনেত্রী শ্রাবন্তী

0
9

ডেস্ক রিপোর্ট: অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী বর্তমানে নেট দুনিয়ায় আলোচনার কেন্দ্রবিন্দুতে অবস্থান করছেন। এই অভিনেত্রী সব সময়েই অভিনয় ছাড়াও বিভিন্ন ব্যক্তিগত কারণে খবরের শিরোনামে উঠে আসেন তবে বেশিরভাগ সময়েই তাকে নেটিজেনদের প্রবল সমালোচনা ও ট্রোলিংয়ের মুখোমুখি হতে হয়।

এবার বিলাসবহুল গাড়ি কিনে আবার খবরের শিরোনামে তিনি। শনিবার (৭ মে) সামাজিক মাধ্যমে ছবি পোস্ট করে ভক্তদের সঙ্গে আনন্দের খবরটি ভাগাভাগি করে নিয়েছেন তিনি।

সিলভার রঙের গাড়িটির সঙ্গে তোলা কয়েকটি ছবি শেয়ার করেছেন শ্রাবন্তী। এ সময় তার পরনে ছিল হলুদ রঙের ওয়ান পিস ও সাদা স্নিকার্স। গাড়ির বোনেটে হেলান দিয়ে, দরজা খুলে সিটে বসে বিভিন্ন ভঙ্গিমায় ক্যামেরাবন্দি হয়েছেন তিনি। আর ছবির ক্যাপশনে লিখেছেন, ‘পরিবারে স্বাগতম’।

জানা গেছে, শ্রাবন্তীর কেনা গাড়িটি হলো ভলভো এক্সসি ৬০ মডেলের। এটির দাম ৬৫ লাখ ৯০ হাজার রুপি। যা বাংলাদেশি মুদ্রায় ৭৪ লাখ টাকার বেশি। বোঝাই যাচ্ছে, নতুন গাড়ির জন্য মোটা অংকের অর্থ ব্যয় করেছেন অভিনেত্রী।

এদিকে শুক্রবার (৬ মে) মুক্তি পেয়েছে শ্রাবন্তীর নতুন সিনেমা ‘ভয় পেও না’র ট্রেলার। এই সিনেমায় স্বামী-স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছেন ওম ও শ্রাবন্তী। সিনেমাটি পরিচালনা করেছেন অয়ন দে। মূলত বউ-শাশুড়ির সম্পর্ক নিয়েই নির্মিত হয়েছে এটি। তবে এর মধ্যে আছে টুইস্ট। সেটা কি ভৌতিক নাকি অন্য কিছু, তা এখনই বোঝার উপায় নেই। পুরো সিনেমা মুক্তি পেলেই বিষয়টি পরিষ্কার হবে।