চৌগাছা (যশোর) প্রতিনিধি॥ যশোরের চৌগা ছার সিংহঝুলী ইউনিয়ন পরিষদের ইউপি চেয়ারম্যান ও সদস্যদের সাথে মতবিনিময় করেছেন যশোর-২ চৌগাছা-ঝিকরগাছা আস নের আওয়ামীলীগের মনোনীত প্রার্থী ডাঃ তৌহিদুজ্জামান।

আজ সোমবার বিকালে পরিষদের মিলনায়তনে এই মতবিনি ময় সভা অনুষ্ঠিত হয়।

এ সভায় নৌকার প্রার্থী ডাঃ তৌহিদুজ্জামান বলেন, জননেত্রী শেখ হাসিনার সরকার ক্ষমতায় থাকলে দেশ নিরাপদেথাকে। দেশের জনগন শান্তি ও সস্তিতে বসবাস করতে পারেন।

বর্তমান সরকারের উন্নয়নের ধারাবাহিকতা রাখতে হলে অতি তের সকল ভেদাভেদ ভুলে আমাদের ঐক্যবদ্ধ প্রচেষ্টার মাধ্য মে নৌকাকে বিজয় করতে হবে।

তিনি বলেন দেশের স্বার্থে নৌকার কোন বিকল্প নেই। নৌকা যেমন অভূতপূর্ব উন্নয়নকে ত্বরান্বিত করতে পারে তেমনি ভবি ষ্যত বাংলাদেশের স্বপ্ন দেখাতে পারে।

জন নেত্রী শেখ হাসিনা আমাকে দলীয় মনোনয়ন দিয়েছেন।

নৌকা উন্নয়নের প্রতীক। আপনারা জননেত্রীর হাতকে শক্তি শালী করতে আাগামী ৭ জানুয়ারী নৌকায় ভোট দিয়ে বিজয় করবেন।

সিংহঝুলী ইউপি চেয়ারম্যান আব্দুল হামিদ মল্লিকের সভা পতিত্বে সভায় অন্যান্যের মধ্যে আলোচনা করেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মেহেদি মাসুদ চৌধুরী, উপজেলা চেয়ারম্যান ড. মোস্তানিছুর রহমান, ইউপি চেয়ার ম্যান বীর মুক্তিযোদ্ধা হবিবর রহমান,নূরুল কদর ও এস এম মমিনুর রহমান, ইউপি সদস্য সাফিয়া সুলতানা ও আব্দুস শুকুর প্রমূখ।

এ সময় উপস্থিত ছিলেন ঝিকরগাছা উপজেলা আওয়ামীলী গের যুগ্ম সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মনিরুল ইসলা ম, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি পৌর মেয়র আ নোয়ার পাশা জামাল, সহ-সভাপতি চৌধুরী রমজান শরীফ বাদশাসহ দু’উপজেলার আওয়ামীলীগ, আওয়ামী যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *