মামুন পারভেজ হিরা,নওগাঁ ঃ নওগাঁয় পতœীতলার গৃহবধু প্রমি রানী’কে হত্যার প্রতিবাদ ও হত্যাকারীদের বিচারেরর দাবীতে মানববন্ধন করেছে হত্যার শিকার গৃহবধু প্রমি রানীর পরিবারের লোকজন।

পতœীতলা উপজেলার ডঙ্গাপাড়া গ্রামের গৃহবধু প্রমিরানী সাহাকে স্বামী স্বপন সরকার ও তাঁর পরিবার যেতৈুকের দাবী তে অব্যাহত নির্যাতন চালিয়ে হত্যার অভিযোগ করেছে প্রমি রানীর পিতার পরিবার।

নির্মম হত্যাকান্ড ও হত্যাকারীদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবীতে রবিবার দুপুর সাড়ে ১২টায় মুক্তির মোড় কেন্দ্রীয় শহীদ মিনা রের সামনের সড়কে প্রমি রানী সাহার পরিবারবর্গ ও অত্মীয় স্বজন এই মানববন্ধন করেছে।

এ সময় প্রমির বাবা শ্রীপদ চন্দ্র সাহা, ম্ াভক্তি রানী সাহা কান্নায় ভেঙ্গে পড়েন। তাঁরা তাদের কন্যা প্রমি রানী হত্যার বিচার চান।

পরিবার জানায় আত্রাই উপজেলার তিলাবদুরী গ্রামের শ্রীপদ চন্দ্র সাহার কন্যা উক্ত প্রমি রানীর বিয়ে হয় ২০১৫ সালে পতœীতলা উপজেলার দক্ষিন ডাঙ্গাপাড়া গ্রামের ফটল সরকারের পুত্র স্বপন সরকারের সাথে।

বিয়ের সময় যৌতুক হিসেবে নগদ ৫ লক্ষ টাকা দেয়ার পরও দফায় দফায় যৌতুক দাবী করে। ইতিমধ্যে ধার নেয়ার নাম করে আরও ২/৩ লক্ষ টাকা নিয়ে আর ফেরত দেয়নি।

টাকা না দিলেই স্বামী ও পরিবারের লোকজন প্রামির উপর অমানষিক নির্যাতন চালাতে ঘাকে।

স্বামী উক্ত স্বপন ছিল মাদকাসক্ত। প্রায় টাকার দরকার হয়। আর দরকার হলেই প্রমি রানীর উপর চাপ দেয় পিতার বাড়ি থেকে টাকা আনতে। টাকা দিতে না পারলেই নেমে অসতো অমানবিক নির্যাতন।

এরইধারাবাহিকতায় এক পর্যায়ে গত ১ এপ্রিল রাতের বেলা
নির্মমভাবে মারপিট করে । এতে তার মৃত্যু হয়। পরদিনে প্রমি’র ননদ বিথী রানী প্রমির পিতামাতাকে খবর দেয় যে প্রমি বিষ থেয়ে আত্মহত্যা করেছে। তারা সাথে সাথে সেথানে গিয়ে শরীরের বিভিন্ন জায়গায় কালো জখমের দাগ দেখতে পান। তখন সন্দেহ হয় যে তাকে খুন করা হয়েছে।

পতœীতলা থানায় প্রমির মা ভক্তিরানী বাদী হয়ে ২ এপ্রিল রাত ১০টার দিকে ৩/১০৫ পেনাল কোড ১৮৬০ ধার্য়া মামলা দায়ের করেন। পুলিশ স্বামী স্বপনকে গ্রেফতার করেছে।

One thought on “নওগাঁয় পত্নী তলায় গৃহবধু প্রমি’কে হত্যা করে আত্মহত্যা বলে চালানোর চেষ্টাঃ শাস্তির দাবীতে নওগাঁয় মানববন্ধন”
  1. পত্নী তলায় গৃহবধু প্রমি’কে হত্যা করে আত্মহত্যা বলে চালানোর চেষ্টাঃ শাস্তির দাবীতে নওগাঁয় মানববন্ধন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *