পুঠিয়ায় ৪০ কেজি গাঁজাসহ তিনজন আটক

0
524

স্টাফ রিপোর্টার, পুঠিয়াঃ পুঠিয়ায় ৪০ কেজি গাঁজাসহ তিনজনকে আটক করেছে র‌্যাব-৫ এর একটি অপারেশন দল। শুক্রবার ভোর চারটার সময় উপজেলা সদরের ত্রিমোহনী মোড়ের পুঠিয়া জামে মসজিদ সংলগ্ন ঢাকা-রাজশাহী মহাসড়ক থেকে তাদেরকে আটক করা হয়।

 

আটককৃতরা হলো, কুমিল্লা জেলার বামনপাড়া থানার দুলালপুর গ্রামের মনিরের ছেলে আল আমিন (২১), নারায়নগঞ্জ জেলার টংগীবাড়ি থানার দরজারপাড় এলাকার রাজনের ছেলে রাব্বি হাসান (২১) ও নওগাঁ জেলার পতœীতলা থানার বাগমার গ্রামের মৃত আজিজার রহমানের ছেলে আব্দুস সবুর (৪১)।

 

শুক্রবার র‌্যাব-৫ ক্রাইম প্রিভেনশন স্পেশালাইজড কোম্পানী (সি সি এস সি) ব্যাটালিয়ন সদর, রাজশাহী সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যামে জানানো হয়। জানাজায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল একটি সিলভার রংয়ের প্রাইভেট কারে মাদকদ্রব্যসহ নাটোর থেকে রাজশাহী অভিমুখে আসছিলো।

 

সেসময় র‌্যাব-৫ ফোর্সসহ অফিসার চেকপোষ্ট পরিচালনার মাধ্যমে ৪০ কেজি গাঁজাসহ তিনজনকে আটক করে। এসময় একটি প্রাইভেট কার তিনটি ভ্রমন ব্যাগ, একটি ড্রাইভিং লাইসেন্স, এক সেট গাড়ির কাগজপত্র, তিনটি মোবাইল, চারটি সিমকার্ড, একটি মেমোরিকার্ড ও নগদ দুই হাজার আট শত টাকা জব্দ করা হয়।

 

পরে আসামিদের পুঠিয়া থানা মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে থানায় সোপর্দ করা হয়। #