রহস্যময়ী বাঁধনে মুশকান জুবেরী রূপে

0
18

বিনোদন ডেস্কঃ বাংলাদেশী সুনামধন্য লেখক মোহাম্মদ নাজিম উদ্দিনের থ্রিলার উপন্যাস ‘রবীন্দ্রনাথ এখানে কখনো খেতে আসেননি’ অবলম্বনে ওয়েব সিরিজ নির্মাণ করেছেন কলকাতার খ্যাতিমান নির্মাতা সৃজিত মুখার্জি।

এ সিরিজের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন আজমেরী হক বাঁধন। বৃহস্পতিবার (১৫ জুলাই) প্রকাশিত হয়েছে এই ওয়েব সিরিজের টিজার।

টিজারের শুরুই হয়েছে বাঁধন বা মুসকান জুবেরীর কণ্ঠ দিয়ে। তিনি বলছেন, ‘সত্য, দ্য হোল ট্রুথ’। এরপর ধীরে ধীরে বিভিন্ন দৃশ্য ও সংলাপে উঠে এসেছে রহস্য, ভয় ও সত্য উন্মোচনের ইঙ্গিত।

টিজারেই ইঙ্গিত পাওয়া গেছে হাড় হিম করা রহস্যে ঘেরা এই সিরিজ। আর এই রহস্যের মূলে আছেন মুসকান জুবেরী চরিত্রে অভিনয় করা বাঁধন।

একটি অদ্ভুত রেস্তোরাঁকে ঘিরে গড়ে উঠেছে ‘রবীন্দ্রনাথ এখানে কখনো খেতে আসেননি’ সিরিজের গল্প। এখানে রয়েছে অদ্ভুত সব খাবার। যেমন-নিরুপম নাল্লি নীহারি, মুস্কানি মিঠাই, আতর বিরিয়ানি, খাসনবিসের খো সুয়ে, শিকদার শিককাবাব ইত্যাদি। এসব খাবারের খ্যাতি চারদিকে ছড়িয়ে যায়। প্রচুর মানুষ এখানে খেতে আসেন। কিন্তু কেন? সেই রহস্য খুঁজতে গিয়ে বেরিয়ে আসে নানা বিস্ফোরক তথ্য।

ওয়েব সিরিজটিতে বাঁধন ছাড়া আরোও অভিনয় করেছেন টলিউডের জনপ্রিয় অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য, অঞ্জন দত্ত, রাহুল বোস, অনির্বাণ চক্রবর্তী প্রমুখ। ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম হইচই-এর ব্যানারে আগামী ১৩ আগস্ট মুক্তি পেতে যাচ্ছে সিরিজটি।

উল্লেখ্য, বাঁধন বর্তমানে রয়েছেন ফ্রান্সের কান শহরে। সেখানে চলমান কান চলচ্চিত্র উৎসবে অংশ নিচ্ছেন তিনি। তার অভিনীত ‘রেহানা মরিয়ম নূর’ নির্বাচিত হয়েছে উৎসবের অফিসিয়াল সিলেকশন বিভাগ আঁ সার্তে রিগায়। আগামী ১৭ জুলাই ঘোষণা করা হবে পুরস্কার