রাজশাহীতে পুলিশের খাদ্য সহায়তা বিতরণ

0
12
আলিফ হোসেন,তানোর প্রতিনিধিঃ
রাজশাহীর ৮ থানার এক হাজার কর্মহীন অসচ্ছল, অসহায় ও দুস্থ পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করেছে রাজশাহী জেলা পুলিশ।
জানা গেছে, ১৭ জুলাই শনিবার দিনব্যাপী জেলার ৮ থানার বিভিন্ন এলাকার মানুষের মাঝে এসব ঈদ উপহার সামগ্রী প্রদান করা হয়। রাজশাহী জেলা পুলিশ সুপার (এসপি) এবিএম মাসুদ হোসেনের  উদ্যোগে নেয়া ঈদ উপহার সামগ্রী বিতরণ কর্মসূচি সফল করতে পুলিশ কর্মকর্তা-সদস্যরা প্রত্যন্ত এলাকায় গিয়ে উপকারভোগী অসহায়দের হাতে এসব খাদ্য সামগ্রী তুলে দেন।
আইনশৃঙ্খলা রক্ষার পাশাপাশি মানবিক কার্যক্রমে সর্বদা সাধারণ জনগনের পাশে রয়েছে রাজশাহী জেলা পুলিশ। এরই ধারাবাহিকতায় তানোর উপজেলার ৭টি ইউনিয়ন এবং ২টি পৌরসভার কর্মহীন প্রতিবন্ধী ও অসহায় ১৫০টি পরিবারের মধ্যে এসপির পক্ষ থেকে তানোর থানার অফিসার ইন্চার্জ (ওসি) রাকিবুল হাসান ঈদ উপহার বিতরন করেছেন।
পুলিশ জানায়, এদিন ঈদ উপহারের প্রতিটি ব্যাগে ছিলো পোলাউয়ের চাল, সেমাই, চিনি,প্যাকেটজাত গুড়া দুধ ও ভোজ্য  তেল। ঈদুল আযহা উপলক্ষ্যো অসহায় মানুষেরাও যাতে ঈদ আনন্দ সবার সঙ্গে উপভোগ করতে পারেন, সেই জন্যই এমন উদ্যোগ। এ সময় উপস্থিত ছিলেন তানোর থানা তদন্ত কর্মকর্তা আব্দুল বারী ও মুন্ডুমালা ফাঁড়ি ইনচার্জ মাসুদ রানা প্রমুখ। এছাড়াও থানার সকল বিট  কর্মকর্তা ও সহকারী বিট কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।#