চৌগাছায় প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগ !

1
395

রিয়াজুল ইসলাম,চৌগাছা:

যশোরের চৌগাছায় এক মানসিক প্রতিবন্ধী কিশোরী ছদ্দনাম মিতু( ১৩) ধর্ষণের অভিযোগে পাওয়া গিয়েছে ।

শুক্রবার দুপুর ১টার দিকে উপজেলার পাতিবিলা ইউনিয়নের নিয়ামতপুর গ্রামের আলতাব হোসেনের ছেলে আসামি মশিয়ার রহমান( ৫০)। ঘটনার সত্যতা নিশ্চিত করেন চৌগাছা থানার এস আই বাচ্চু হোসেন বলেন, আমি ঘটনা স্থলে গিয়েছিলাম আসামি কে পাওয়া যায় নি,তবে আসামি গেপ্তারের প্রক্রিয়া চলছে।

কিশোরির দাদার সাথে কথা বলে জানা গেছে, কিশোরীর মা বাবা বাড়ি বাড়ির বাইরে গিয়েছিল। শুক্রবার দুপুরে বাড়িতে একাই ছিলো ওই কিশোরী। ১টার দিকে গোছল করতে বাহিরে যায় ওই কিশোরী। এ সময় পূর্ব থেকে ওৎ পেতে থাকা মশিয়ার মুখ চেপে ধরে জোরপূর্বক ধর্ষণ করে। মেয়েটির চিৎকারে বাড়ির পাশের মানুষ এগিয়ে গেলে ধর্ষণকারী পালিয়ে যায়।

ওই কিশোরীর মা জানান, আমার মেয়ে একজন মানসিক প্রতিবন্ধী। আমার মেয়েকে একা বাড়িতে রেখে শুক্রবার বাইরে বেড়াতে গিয়েছিলাম। বাড়িতে কেউ ছিল না।

সেই সুযোগে আমার মেয়েকে ঘরে একা পেয়ে ধর্ষণ করে। আমি এর সুষ্ঠ বিচার চাই। এদিকে ধর্ষণের বিষয়ে কথা হয় স্থানীয় মেম্বার মজনু রহমানের সাথে, তিনি বলেন, বিষয়টা আমরা দেখছি এবং মীমাংসা করার চেষ্টা করছি পরে সাংবাদিক পরিচয় দিয়ে কথা বলে তিনি ধর্ষণের বিচার করার এক্তিয়ার রাখেন কিনা জানতে চাইলে তিনি সাংবাদিককে দেখে নেওয়ার হুমকি দেন।

1 COMMENT