পুলিশ মাটি খুড়ে উদ্ধার করলো স্বামী-স্ত্রী ও শিশু পুত্রের লাশ

0

ডেস্ক নিউজ:
কিশোরগঞ্জের কটিয়াদীতে মাটিচাপা দেয়া অবস্থায় স্বামী-স্ত্রী ও তাদের ১২ বছর বয়সী শিশু পুত্রের লাশ উদ্ধার করেছে এলাকাবাসী ও পুলিশ। এই লোম হর্ষক ঘটানায় এলাকাজুড়ে ব্যাপক তোলপাড় শুরু হয়েছে।

স্থানীয়রা ও থানা পুলিশ জানায়, বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার বনগ্রাম ইউনিয়নের জামষাইট এলাকা থেকে তাদের লাশ উদ্ধার করে । তিন জনকেই জবাই করে হত্যা করা হয় ।

পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে পারিবারিক বিরোধের জেরে তাদের হত্যা কান্ডটি ঘটতে পারে। পুলিশ বলছে তারা জিজ্ঞাসাবাদের জন্য নিহত আসাদের ভাই, দুই বোন ও এক বোনের স্বামীকে হেফাজতে নিয়েছে ।নিহতরা হলেন- জামষাইট গ্রামের মৃত মীর হোসেন খানের ছেলে আসাদ মিয়া, তার স্ত্রী পারভিন আক্তার এবং তাদের শিশুপুত্র লিয়ন।

পুলিশ আরও জানায়, বুধবার রাত থেকে নিজ বাড়ি থেকেই রহস্যজনকভাবে নিখোঁজ হয়ে যায় ঐ তিনজন। ওই রাতেই তাদের মেঝ ছেলে মোফাজ্জল বিষয়টি কটিয়াদী মডেল থানাকে জানায়। বৃহস্পতিবার সন্ধ্যার পর ওই বাঁশঝাড়ে নতুন মাটি দেখে সন্দেহ হয় ঢাকা থেকে বাড়ি ফেরা বড় ছেলে তোফাজ্জলের।

এ ঘটনাটি এলাকায় ছড়িয়ে পড়লে কিশোরগঞ্জের পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ ঘটনাস্থলে ছুটে যান। এরপর তিনি ও তার সঙ্গীয় দল উদ্ধার অভিযান শুরু করেন। এ সময় একই গর্ত থেকে নিখোঁজ এ তিনজনের লাশ উদ্ধার করা হয়।

পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ জানায়, এ ঘটনায় চারজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here