লামা পাহাড় থেকে জিপগাড়ি উল্টে ২ যুবক নিহত

0

নিউজ ডেস্ক:বান্দরবানের  লামায় পাহাড় থেকে নামার সময় জিপগাড়ি উল্টে ২ যুবক নিহত ও ২ জন গুরুতর আহত হয়েছেন। আহতদের হাসপাতালে নেয়া হয়েছে। শনিবার বিকাল ৪টায় উপজেলার ডিসি রোড সংলগ্ন নাপিতার ঝিরি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- লামা উপজেলার গজালিয়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের সাপমারা ঝিরি এলাকার মো. শাহ আলমের ছেলে মো. মানিক (৩৫); তিনি জিপগাড়ির হেলপার ছিলেন এবং অন্যজন গজালিয়া ইউনিয়নের গাইন্ধাপাড়ার চিংহ্লা প্রু মার্মার ছেলে সুইহ্লাচিং মার্মা (৩৮)।

লামা হাসপাতালের মেডিকেল অফিসার ডা. মনিরুজ্জামান মোহাম্মদ বলেন, হাসপাতালে আনার আগেই মানিকের মৃত্যু হয়েছে। আহতদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

অন্যদিকে সুইহ্লাচিং মার্মাকে চট্টগ্রাম মেডিকেলে রেফার করা হলে তার আত্মীয়স্বজন তাকে মালুমঘাট হাসপাতালে নিয়ে যান এবং সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

গাইন্ধাপাড়ার বাসিন্দা জয় মার্মা বলেন, খালি জিপটি মালামাল আনার জন্য লামা থেকে গজালিয়া যাচ্ছিল। যাত্রাপথে গজালিয়া বাজারের একটু আগে নাপিতার ঝিরি এলাকায় পাহাড় থেকে নামার সময় গাড়ির যান্ত্রিক ত্রুটির কারণে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। রাস্তার উপরে দুই-তিনবার উল্টে গেলে গাড়ির ড্রাইভারসহ সবাই আহত হন।

জানা যায়, গাড়ির ড্রাইভার মো. এনাম দুর্ঘটনার পরপরই পালিয়ে গেছে। তার মাথায়ও আঘাত পেয়েছে বলে অন্য আহতরা জানান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ মোহাম্মদ মিজানুর রহমান বলেন, লামা হাসপাতালে ও ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। আহতদের উন্নত চিকিৎসার জন্য বাহিরে নেয়া হয়েছে। নিহতের লাশ পরিবারের লোকজনের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।