স্টাফ রিপোর্টার, পুঠিয়া (রাজশাহী): পুঠিয়ায় বিভিন্ন কর্মসূ চীর মাধ্যমে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযা পিত হয়েছে।

দিবসটিরপ্রত্যুষে ৩১ বার তপধ্বনির মাধ্যমে দিবসটির সূচনা করা হয় এবং সূর্যোদয়ের সাথে সাথে সকল সরকারি-বেসর কারি স্বায়ত্বশাসিত ভবনে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।

মঙ্গলবার (২৬ মার্চ) সকাল ৯টায় পুঠিয়া পিএন সরকারি হাইস্কুল মাঠে আনুষ্ঠানিকভাবে জাতীয় সঙ্গীতে মাধ্যমে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। পরে উপজেলা চেয়া রম্যান জিএম হিরা বাচ্চু, পুঠিয়া উপজেলা নির্বাহী অফিসার
এ,কে,এম নুর হোসেন নির্ঝর, অতিরিক্ত পুলিশ সুপার(পুঠিয়া
সার্কেল) রাজিবুল ইসলাম, পুঠিয়া থানার অফিসার ইনচার্জ সাইদুররহমান শান্তির প্রতিক পায়রা ও বেলুন উড়িয়ে বিভিন্ন কর্মসূচীর উদ্বোধন করেন। এসময় উপস্থিত ছিলেন, সহকারি কমিশনার (ভূমি) দেবাশীষ বসাক, পুঠিয়া উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল মতিন মুকুল, উপজেলা মহিলা ভাইস চেয়াম্যান মৌসুমি রহমান, বেলপুকুর থানার অফিসাই ইনচা র্জ মামুনুর রশিদ, পবা হাইওয়ে থানার অফিসাই ইনচার্জ মো ফাক্কারুল ইসলাম, ইউপি চেয়াম্যানগণ, উপজেলা বিভিন্ন
দপ্তরের কর্মকর্তা কর্মচারীবৃন্দরা।

এছাড়াও অনুৃষ্ঠানে বীর শহীদদের স্মরণে এক মিনিট নীর বতা পালন করা হয়।

পরে পুঠিয়া পিএন সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে পুলিশ, আনছার ভিডিপি, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ছাত্র-ছাত্রীদের অংশ গ্রহনে কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়।

সকাল ১১টায় পুঠিয়া উপজেলা সম্মেলন কক্ষে শহীদ মুক্তি যোদ্ধা পরিবার, যুদ্ধাহতমু ক্তিযো দ্ধা ও বীর মুক্তিযো দ্ধাদের সংবর্ধনা প্রদান করা হয়।

এছাড়া ওউপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে দিবসটি উপল ক্ষে আ লোচনাস ভাসহ বিভিন্ন কর্মসূচী পালন করা হয়।

 

One thought on “পুঠিয়ায় যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত”
  1. পুঠিয়ায় যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *