মোঃ হাবিব ওসমান, ঝিনাইদহ প্রতিনিধিঃ
কালীগঞ্জে ভূমি সেবা সপ্তাহ ২০২৩ এর উদ্বোধন করা হয়েছে।

এ উপলক্ষে সোমবার সকালে উপজেলা পরিষদ থেকে এক বর্ণাঢ্য র‌্যালী শেষে বেলুন উড়িয়ে সেবা সপ্তাহের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার ইসরাত জাহান। এ সময়ে আরো উপস্থিত ছিলেন কালীগঞ্জ পৌরসভার মেয়র আশরাফুল আলম আশরাফ।

শেষে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হাবিবুল্লহ হাবিবের সঞ্চালনায় পরিষদের কনফারেন্স রুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার ইসরাত জাহানের সভাপতিত্বে সভাতে বক্তব্য রাখেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শাহানাজ পারভীন, মুক্তিযোদ্ধা ও আ’লীগের বর্ষিয়ান নেতা ইসরাইল হোসেন, মুক্তিযোদ্ধা হেলাল উদ্দিন সর্দ্দার, কালীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি জামির হোসেন, সোনার বাংলা ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক শিবুপদ বিশ^াস, মহিলা বিষয়ক কর্মকর্তা তসলিমা খাতুন, আনছার ও
ভিডিপি কর্মকর্তা ফয়সাল মিজান, মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি জালালৃ উদ্দিন ও প্রাথমিক শিক্ষক সমিতির সাধারন সম্পাদক সাখাওয়াৎ হোসেন প্রমুখ।

উপজেলা ভূমি অফিসের আয়োজনে সভাতে ইউএনও বলেন, সরকার ডিজিটাল ভূমি সেবা থেকে স্মার্ট ভূমি সেবা চালু হয়েছে। এখন ঘরে বসেই আপনারাৃ নামজারি, খাজনা প্রদান ছাড়াও নানান সেবা পেতে পারেন।

অদ্য হইতে এক সপ্তাহব্যাপী সাধারন মানুষকে সেবা প্রদান কার্ষক্রমটি চলমান থাকবে। সভাতেমউপজেলা পরিষদের অন্নান্য দপ্তরের কর্মকর্তা, গনমাধ্যমকর্মী ও ইউনিয়ন পরিষদের
ভূমি কর্মকর্তাসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *