রহমত আরিফ ঠাকুরগাঁও সংবাদদাতাঃ মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী কর্তৃক ভূমিহীন ও গৃহহীনদের জমি ও গৃহ হস্তান্তর উপলক্ষে ঠাকুরগাঁও জেলা প্রশাসনের পক্ষ থেকে প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়।

২০ মার্চ সোমবার ঠাকুরগাঁও জেলা প্রশাসকের সভাকক্ষে এ প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়। ঠাকুরগাঁও জেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠিত প্রেস ব্রিফিংয়ে বক্তব্য দেন ঠাকুরগাঁও জেলা প্রশাসক মো: মাহবুবুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো: মামুন ভুইয়া, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব)মো: সোলেমান আলী, ঠাকুরগাঁও জেলা প্রশাসনের সিনিয়র সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শাহরিয়ার রহমান, ঠাকুরগাঁও সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তানজিলা তাসনিম, সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট তাসনীম জাহান, সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট পলি রানী দেব, ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মোঃ মনসুর আলী, নির্বাহী সদস্য ফজলে ইমাম বুলবুল, সদস্য সাংবাদিক নবীন হাসান,সাংবাদিক মোঃ মজিবর রহমান প্রমুখ।

সংবাদ সম্মেলনে ঠাকুরগাঁও জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন। সংবাদ সম্মেলনে ঠাকুরগাঁও জেলা প্রশাসক মো: মাহবুবুর রহমান জানান, আগামী বুধবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে সারা দেশে মোট ৬৯ হাজার ৯০৪টি ঘর উদ্বোধন করবেন। এর মধ্যে ঠাকুরগাঁও জেলায় মোট ৫২২টি ঘর উদ্বোধন করবেন।

এছাড়াও ওই দিন ঠাকুরগাঁও জেলার হরিপুর উপজেলাকে ভূমিহীন ও গৃহহীনমুক্ত উপজেলা হিসাবে ঘোষণা করবেন মাননীয় প্রধানমন্ত্রী।

By Bartabd

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *