রাকিব হাসান, মাদারীপুর

মাদারীপুর সদর উপজেলার ঝাউদি ইউনিয়ন আওয়ামী লীগের ৩টি ওয়ার্ডের ত্রি বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাদারীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবু কাজল কৃষ্ণ দে। রবিবার সন্ধ্যায় শেখ শহীদুল ইসলাম উচ্চ বিদ্যালয় মাঠে এই সম্মেলন অনুষ্ঠিত হয়। ঝাউদি ইউনিয়নের ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডের কমিটি ঘোষণা করেন জেলা আওয়ামী লীগের সদস্য আব্দুল লতিফ হাওলাদার।

তাঁর স্বাক্ষরিত চিঠিতে ৪নং ওয়ার্ডের সভাপতি শাখাওয়াত তালুকদার ও সাধারণ সম্পাদক শহীদুল খলিফা, ৫নং ওয়ার্ডের সভাপতি বাবুল শেখ ও সাধারণ সম্পাদক জব্বার চৌধুরী এবং ৬নং ওয়ার্ডের সভাপতি মালেক মোল্লা ও সাধারণ সম্পাদক বাচ্চ খান কে মনোনীত করে ৩ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি ঘোষণা করা হয়েছে।

পরবর্তীতে তাদের মনোনীত প্রার্থীদের কে নিয়ে ৫১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি করার আহবান জানান অনুষ্ঠানের প্রধান অতিথি। এসময় তিনি বলেন আজকে আমরা বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকদের মনোনীত করেছি। আপনারা হচ্ছেন তৃণমূল পর্যায়ের নেতাকর্মী। তৃণমূল পর্যায়ের সদস্যরা হচ্ছে দলের শক্তি।

মাদারীপুর সদর উপজেলার আওয়ামী সেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ মামুন সরদারের সঞ্চালনায়।
ঝাউদি ইউনিয়নের সভাপতি ফিরোজ মুন্সির সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, ঝাউদি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর মজুমদার,ঝাউদি ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি বাদল কাজী,ঝাউদি ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ রাকিব হাসান,মাদারীপুর জেলা শাখার কৃষক লীগের কৃষি ও সমবায় সম্পাদক মোঃ সাইদ মোল্লা, সমাজসেবক মো: এসকান্দার আলী মাতুব্বর, সুমন,রাহাত,ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ বাংলাদেশ আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতা-কর্মীসহ গণ্যব্যক্তিবর্গ।

One thought on “মাদারীপুরে ঝাউদী ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *