রাকিব হাসান, মাদারীপুর :
মাদারীপুরে ৫ শতাধিক অসহায় হতদরিদ্র ও সুবিধা বঞ্চিত পরিবারের মাঝে ঈদ খাদ্য সামগ্রী শাড়ি লুঙ্গি ও টিন বিতরন করা হয়েছে ।
গোলাম মাহবুব এন্ড আবুল ফজল মেমোরিয়াল ফাউন্ডেশনের উদ্যোগে ঈদের খাদ্য হিসেবে ২৯০ জনকে ২৫ কেজির ১ বস্তা করে চাল ২২০ জনকে শাড়ি লুঙ্গি ও ২টি পরিবারকে গৃহ নির্মানের জন্য  এক বান করে টিন বিতরণ করা হয়েছে।
পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে আজ সকাল ১০ টায় মাদারীপুর সদর উপজেলার দুধখালী ইউনিয়নের মধ্যে হাউসদীর হাওলাদার বাড়িতে এই খাদ্যসামগ্রী, শাড়ি লুঙ্গি ও টিন বিতরণ করা হয়। ঈদের আগে মধ্যে হাউসদী ও আশপাশের এ সব অসহায় হতদরিদ্র সুবিধা বঞ্চিত  মানুষেরা এসব পেয়ে সন্তুষ্টি প্রকাশ করে।
বিতরণ অনুষ্ঠানে ফাউন্ডেশনের মহাসচিব সাবেক সমাজসেবা পরিচালক জনাব আঃ রাজ্জাক হাওলাদারের সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুধখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. ফারুক খান খান।
বিশিষ্ট সমাজ সেবক মো. আতিকুর রহমান হাওলাদার,মো. মতিউর রহমান হাওলাদার ও সাইয়েদুর রহমান শাহীন হাওলাদারের সার্বিক সহযোগিতায়,
উপস্থিত ছিলেন,গোলাম মাহবুব এন্ড আবুল ফজল মেমোরিয়াল ফাউন্ডেশনের উপদেষ্টা আঃ মান্নান হাওলাদার,সহকারী সমাজ সেবা অফিসার সৈয়দ গোলাম মওলা সমাজ সেবক নুরুল হক ফরাজী প্রমুখ।
অনুষ্ঠান সঞ্চালনা করেন আচমত আলী খান স্মৃতি সংসদের যুগ্ন সম্পাদক মিজানুর রহমান ফরাজী
গোলাম মাহবুব এন্ড আবুল ফজল মেমোরিয়াল  ফাউন্ডেশনের সভাপতি জনাব আঃ রাজ্জাক হাওলাদার জানান, ‘মানুষের কল্যাণে আমাদের ফাউন্ডেশন দীর্ঘদিন যাবত অসহায় মানুষের মাঝে বিভিন্ন সহায়তা প্রদান করে আসছে। সেই ধারাবাহিকতায় আসছে ঈদুল ফিতর উপলহ্মে  এসব খাদ্যসামগ্রী, শাড়ি লুঙ্গি ও টিন মুসলিম ধর্মাবলম্বী নারী ও পুরুষদের মাঝে বিতরণ করা হয়েছে এবং এই ধারা আগামীতেও অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *