মফিজুল ইসলাম শৈলকুপা (ঝিনাইদহ) :
রবিবার দুপুরে সাবেক আ”লীগ নেতা মোস্তাাফিজুর রহমান মোস্তাকের গ্রেফতারের জেরে শৈলকুপা থানায় হামলার প্রে ক্ষিতে গুলিবিদ্ধ ফিরোজ শিকদারের ডান হাতটি কেটে ফে লতে হয়েছে।

গুলিবিদ্ধ ফিরোজ শিকদার, ধাওড়া গ্রামের কাশেম শিক দারের ছেলে। আহত ফিরোজ শিকদার বর্তমানে পঙ্গু হাসপা তালে চিকিৎসাধীন রয়েছে।বিশেষজ্ঞ ডাক্তারগণ কোনভাবেই ফিরোজের হাতটিকে টিকিয়ে রাখতে পারেনি বলে জানা গেছে।

এদিকে শৈলকুপা থানা ভাংচুরের ঘটনায় ১১৫ জনসহ অজ্ঞা ত নামা ৫শত লোকের নামে পুলিশ বাদি হয়ে সোমবার এক টি মামলা হয়েছে শৈলকুপা থানায়। এলাকায় পুরুষ শূন্য হয়ে পড়েছে।

জানা যায়,শৈলকুপার ধলহরাচন্দ্র ইউনিয়নের চেয়ারম্যানের মতিয়ার রহমান বিশ্বাসের সাথে দীর্ঘদি ন ধরে থানা ছাত্রলী গের সাবেক যুগ্ম সাধারণস ম্পাদক আ”লীগ নেতা মোস্তাাফি জুর রহমানমোস্তাকের সামাজিক দলাদলি ও প্রভাব বিস্তার নিয়েবিরোধ চলে আসছিল।

তার জের ধরে ধলহ রাচন্দ্রই উনিয়নের বন্দেখালী সহ কয়ে কটি গ্রামেআ”লীগের দুই গ্রুপের মধ্যে মারামারি ও বাড়ি ঘরভাংচুরের ঘটনা ঘটে।

সেই ঘটনায় জড়িত থাকার অভিযোগে মুস্তাাফিজুর রহমান মোস্তা কের নামে থানায় মামলা হলে পুলিশ রবিবার সাকালে ধাও ড়াবা জার থেকে মুস্তাক শিকদার ও লাঙ্গলবাঁধ বাজার এলা কা থেকে সাইফুল ইসলাম নামের আওয়ামীলীগের স্থানীয় দুই নেতা কে পুলিশ আটক করে ।

তারজের ধরে পুলিশের সাথে তাদের সংঘর্ষ হয়।এসময়তারা থানায় হামলা করলে পুলিশ সদস্য সহ ৩০/৩৫ জনগুরুত্বর ভাবে আহত হয়।

ইতিমধ্যে এই মামলায় ১৫জনকে আটক করেছে পুলিশ। এব্যাপারে মামলার তদন্তঅফিসার এস আই লাল্টু জানান আসামী গ্রেফতারের সার্থে নাম প্রকাশ করা সম্ভব হচ্ছেনা।

এ ব্যাপারে শৈলকুপা থানার অফিসার ইনচার্জশফিকুল ইসলাম চৌধুরী জানান থানা ভাংচুর করায় পুলিশ বাদী হয়ে ১১৫ জনের নাম উলে-খ করে অজ্ঞাতনামা ৫শ জনের নামে শৈল কুপা থানায় একটি ভাঙচুর মামলা দায়ের করেছে।

ইতিমধ্যে বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে এই মামলার ১৫ জন আসামি আটক করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *