রাকিব হাসান,মাদারীপুর :
মাদারীপুর সদর উপজেলায় দুর্বৃত্তের দেওয়া আগুনে কৃষকের একটি দোকান ও মালামাল পুড়ে ছাই হয়ে গিয়েছে। এতে লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ভুক্তভোগী কৃষক পরিবারের দাবী।
মঙ্গলবার (২৫ এপ্রিল) রাত আড়াইটার দিকে সদর উপজেলার কেন্দুয়া ইউনিয়নের শ্রীনাথদী বাজিতপুর এলাকায় এ ঘটনা ঘটে। ভুক্তভোগী ওই দোকানীর নাম আলাউদ্দিন বেপারী(৩০)।
ভুক্তভোগী ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার শ্রীনাথদী বাজিতপুর এলাকায় আলাউদ্দিন বেপারীর মুদি দোকানে গত মঙ্গলবার রাত আড়াইটার দিকে আগুন দেখতে পায় স্থানীয়রা। পরে আশপাশের লোকজনসহ সবাই ছুটে এসে আগুন নেভানোর চেষ্টা করেন। কিন্তু ততোক্ষণে মুদি দোকানসহ দোকানের মালপত্র সব পুড়ে ছাই হয়ে যায়। পরে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে পুলিশ।
ভুক্তভোগী আলাউদ্দিনের স্ত্রী রাহিমা বেগম বলেন,যারা আমারে এই ক্ষতি করছে আমি তাদের  বিচার চাই। আমার তো টাকা পয়সা নাই যে আমি আবার দোকান দিবো।এখন কিভাবে আমার সংসার চালবে। এই দোকান দিয়ে আমার সংসার চলত। এই দোকান দিয়ে যা আয় হতো তা দিয়ে চাউল ডাউল কিনে পোলাপান নিয়ে খাইতাম।
ভুক্তভোগী আলাউদ্দিন বেপারীর ফুফু রোকেয়া বেগম বলেন, আমার বাড়ি দোকানের পাশে।  মানুষের চিৎকার শুনে আমি দৌড়ে আসি। দোকানে গ্যাসের সিলিন্ডার আর মুদি মালামাল ছিলো। যারা এ ঘটনা ঘটিয়েছে তাদের বিচার চাই।
 গত শনিবার জমিজমার জেরে দুই পক্ষের মধ্যে সংঘর্ঘের ঘটনায় আলাউদ্দিন এখন জেল হাজতে। প্রতিপক্ষ এমন ঘটনা ঘটাতে পারে বলেও তাদের ধারনা।
এ বিষয়ে জানতে চাইলে মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ভুক্তভোগীর অভিযোগের ভিত্তিতে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *