পরেশ দেবনাথ, কেশবপুর, যশোর:কেশবপুরের পাঁজিয়ায় শ্রষ্ঠাই শ্রেষ্ঠ, সততাই শক্তি এরই লক্ষ্যে তিন সমাজসেবক-এর স্মরণ সভায় ৪’শ পরিবারের মাঝে নিজস্ব তহবিল থেকে ঈদ সামগ্রী বিতরণ করেন ইউপি সদস্য কিশোর দেবনাথ।

রোববার (৭ এপ্রিল-২৪) দুপুরে পাঁজিয়া বাজারের বাংলালিংক রোডে ইউপি সদস্য কিশোর দেবনাথের নিজস্ব কার্যালয়ে ওই ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

অনুষ্ঠানের শুরুতে ৭ নং পাঁজিয়া ইউনিয়ন পরিষদের ৬ নং মাদারডাঙ্গা বড় ওয়ার্ডের সাবেক সদস্য প্রয়াত মছির আলী সরদার, প্রয়াত ছেরমান আলী গাজী ও প্রয়াত অধীর দেবনা থ-এর স্মরণে এক মিনিট নিরবতা পালন করা হয়।

পাঁজিয়া ইউনিয়ন পরিষদের সদস্য কিশোর দেবনাথের আয়োজনে এবং আকরাম হোসেন-এর সভাপতিত্বে স্মরণ সভায় বক্তব্য রাখেন, শেফালী দেবনাথ, ছেলে ৭নং পাঁজিয়া ইউনিয়ন পরিষদের ৬ নং ওয়ার্ডের সদস্য কিশোর দেবনাথ, রুমিচা খাতুন, পাঁজিয়া ইউনিয়ন আওয়ামীলীগ নেতা মোজা ম্মেল হক বাবু, ১ নং ওয়ার্ড আওয়ামিলীগের সাধারণ সম্পা দক তোজাম্মেল হক, জিয়াউল হক, সুদেব দেবনাথ, উজ্জ্বল দেবনাথ প্রমূখ।

ইউপি সদস্য কিশোর দেবনাথ ও তার মা শেফালী দেবনাথ নিজ হাতে ৪’শ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেন। ঈদ সামগ্রীর মধ্যে ছিল সিমাই, চিনি, কিসমিস ও দুধ।

সমাজসেবক কিশোর দেবনাথ বলেন, আমি আমার নিজ তহবিল থেকে প্রতিবারের মত এবারও মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করছি। করণাকালীন সময়েও আমি রাতে মোটরসাইকেলে করে ঈদ সামগ্রী নিয়ে গরীব ও অসহায় মানুষের বাড়ি বাড়ি গিয়েছি।

ঘুম থেকে ডেকে তুলে তাদের হাতে ঈদ সামগ্রী হিসেবে সেমা ই, চিনি, দুধ, কিচমিচ ও বাদাম তুলে দিয়েছি।

তারা আমার জন্য আশির্বাদ/দোয়া করে দেন। আমি বিপদে আপদে মানুষের উপকার করে আসছি। যতদিন বেঁচে থাকি মানুষের সেবা করে যাব।

One thought on “কেশবপুরে প্রয়াত তিন ইউপি সদস্যের স্মরণ সভায় কিশোর দেবনাথের ঈদ সামগ্রী বিতরণ”
  1. কেশবপুরে প্রয়াত তিন ইউপি সদস্যের স্মরণ সভায় কিশোর দেবনাথের ঈদ সামগ্রী বিতরণ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *