রহমত আরিফ ঠাকুরগাঁও: ঠাকুরগাঁও জুডিসি য়াল ম্যাজি স্ট্রেসী ও জেলা আইনজীবী সমিতির মধ্যে এক প্রীতি ক্রিকে ট ম্যাচ অনুষ্ঠিত হয়।

শনিবার বিকেলে শহরের শহীদ মোহাম্মদ আলী স্টেডিয়ামে ব্যতিক্রমধর্মী এ ম্যাচটির আয়োজন করা হয়।

ঠাকুরগাঁও জুডিসিয়াল ম্যাজিস্ট্রেসী ও জেলা আইনজীবী সমিতির যৌথ আয়োজনে প্রীতি ক্রিকেট ম্যাচের শুরুতেই বক্তব্য দেন জুডিসিয়াল ম্যাজিস্ট্রেসী টিমের অধিনায়ক ও ঠাকুরগাঁও বিজ্ঞ চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট নিত্যানন্দ সরকার।

এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন জেলা আইনজীবী সমি তির সভাপতি এ্যাড. মো: আব্দুল হালিম, সাধারণ সম্পা দক মো: জয়নাল আবেদীন প্রমুখ।

জুডিসিয়াল ম্যাজিস্ট্রেসী ও আইনজীবীদের মধ্যে ব্যতিক্রমী এ ম্যাচটি উপভোগ করে কয়েকশ মানুষজন ও উভয় টিমের খেলোয়াড়, বিজ্ঞ বিচারক, কর্মকর্তা ও কর্মচারীগণ। ধারা বর্ণ না করেন স্বনামধন্য ধারাভাষ্যকার সুজন খান।

খেলায় জুডিসিয়াল ম্যাজিস্ট্রেসী টিম জয়লাভ করে। ১৬ ওভার খেলে ১০ উইকেটের বিনিময়ে মোট ৭৮ রান সংগ্রহ করে জেলা আইনজীবী সমিতি টিম। দ্বিতীয় ইনিংসে ১৪ ও ভার ৩ বল খেলেই ৫ ওইকেটেই ৭৯ রান করে জয় ছিনিয়ে নেয় জুডিসিয়াল ম্যাজিস্ট্রেসী টিম।

পরে জুডিসিয়াল ম্যাজিস্ট্রেসী টিমের খেলোয়াড়বৃন্দ আনন্দ উল্লাসে মেতে ওঠেন।

প্রীতি ম্যাচে জুডিসিয়াল ম্যাজিস্ট্রেসী টিমের খেলোয়াড় হিসেবে খেলেন বিজ্ঞ চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট (অধি নায়ক) নিত্যানন্দ সরকার, বিজ্ঞ অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট এস. রমেশ কুমার ডাগা, বিজ্ঞ সিনিয়র জুডি সিয়াল ম্যাজিস্ট্রেট মো: মাহাবুবুর রহমান, বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো: আলাউদ্দীন, বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো: আরিফুর রহমান, বিজ্ঞ জুডি সিয়াল ম্যাজিস্ট্রেট রাজিব কুমার রায়সহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

অপরদিকে জেলা আইনজীবী সমিতির টিমের খেলো য়াড় বৃন্দ হলেন, এ্যাড. মো: আব্দুল হালিম, এ্যাড. মো: জয়নাল আবেদীন, এ্যাড. মো: এন্তাজুল হক, এ্যাড. জাহিদ ইকবাল, এ্যাড. রাহাত আলী, এ্যাড. টিটু, এ্যাড. উজ্জ্বল, এ্যাড. লিয় ন, এ্যাড. রনি, এ্যাড. আপন, এ্যাড. দেলু, এ্যাড. নাজমুল, এ্যাড. ফেরদৌস, এ্যাড. রানা পারভেজ, এ্যাড. মান্নান, এ্যাড. রাজ্জাক, এ্যাড. রাজ্জাক, জয়ন্ত, এ্যাড. বাবুল, এ্যাড. সো হেল রানা, এ্যাড. মিষ্টি, এ্যাড. পাভেল, এ্যাড. দিলিপ,এ্যাড. শফিক ও এ্যাড. মিলনসহ অন্যান্য আইনজীবীগণ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *