রহমত আরিফ ঠাকুরগাঁও সংবাদদাতাঃ ঠাকুরগাঁওয়ে নারী উদ্যোক্তাদের নিয়ে গার্লস মিটআপ অনুষ্ঠিত হয়।
বুধবার বিকেলে ঠাকুরগাঁও পৌর শহরের শহীদ মোহাম্মদ আলী স্টেডিযাম এলাকায় এ মিটআপ অনুষ্ঠিত হয়।
ঠাকুরগাঁও অনলাইন উদ্যোক্তা পরিবারের আয়োজনে ও প্রিয়া জুয়েলার্সের সৌজন্যে ও মুগ্ধ বিউটি মেকওভার এবং রয়েল ক্যাফে এন্ড বুফে হাউজের সহযোগিতায় শতাধিক নারীদের নিয়ে গার্লস মিটআপে অসংখ্য সম্ভাবনাময় এবং ঝড়ে পড়া নারী উদ্যোক্তারা অংশগ্রহণ করেন।
এরপর সেখানে অনলাইন উদ্যোক্তা পরিবারের পরিচালক সানজিদা শারমিন সেতুর সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় উপস্থিত ছিলেন প্রিয়া জুয়েলার্সের পরি চালক প্রীতম রায়, মুগ্ধ বিউটি মেকওভারের স্বত্বাধিকারী সুমি আক্তার, রয়েল ক্যাফে এন্ড বুফে হাউজের পরিচালক সোহেল, সাংবাদিক জয় মহন্ত অলক, অনলাইন উদ্যোক্তা পরিবারের গ্রুপ মডারেটর সুবর্না রায়সহ অন্যান্যরা।
এ সময় ঠাকুরগাঁও অনলাইন উদ্যোক্তা পরিবারের পরিচা লক সানজিদা শারমিন সেতু জানান অনলাইন উদ্যোক্তা পরিবার জন্মলগ্ন থেকে এখন পর্যন্ত অসংখ্য নারীর উদ্যোক্তা তৈরি করেছে। এই নারী উদ্যোক্তারা ঘরে বসে অনলাইনের মাধ্যমে ব্যবসা পরিচালনা করে আসছে।
সেই লক্ষ্যে আজ মিটআপ আয়োজন করা হয়েছে। এখানে পুরাতন এবং নতুন কিছু উদ্যোক্তার সম্ভাবনা তৈরি করতে পারি। কম বয়সী ও মাঝ বয়সী নারীরা ঘরে বসে স্বাবলম্বী হতে পারে সেই দিকটা নিয়েই কাজ করে যাচ্ছি।
আলোচনা সভা শেষ আমন্ত্রিত অতিথিদের নিয়ে কেক কাটা হয়। অনলাইন উদ্যোক্তা পরিবারের পাশে থেকে সহযোগিতা করায় উদ্যোক্তা পরিবারের পরিচালক ও তিনজন অতি থিদের আর্ট গ্যালা রির পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।
পরে একটি মনোজ্ঞ ও সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।
 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *