শৈলকূপা ( ঝিনাইদহ)  সংবাদদাতাঃ
ঝিনাইদহের শৈলকুপায়  জমিজমা ও পারিবারিক কলহের জের ধরে মামাত ভাইদের লাঠির আঘাতে ফুফাতো ভাই  ভ্যানচালক  শরিফুল ইসলাম বাটুল নামের এক ব্যক্তি নিহত হয়েছে।
সোমবার দিবাগত রাতে উপজেলার  শেখপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত  শরিফুল ইসলাম  তারা চাঁদ  সর্দারের ছেলে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, শেখ পাড়া গ্রামের গ্রামের ভ্যান চালক শরিফুল ইসলাম বাটুলের সাথে তার মামাতো ভাই রহিম, লিটন ও রহমানের মধ্যে  জমিজমা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। তার জের ধরে সোমবার সন্ধ্যায় তাদের মধ্যে  ঝগড়া শুরু হয়।
এক পর্যায়ে বাটুলকে লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে মামাতো ভাইয়েরা। পরে  রাত ১০ টার দিকে শারিরীক অবস্থার অবনতি হলে কুষ্টিয়া সদর হাসপাতালে চিকিৎসার জন্য নেওয়া  হলে রাস্তার মধ্যে  তার মৃত্যু হয়।
এদিকে এই ঘটনা ধামা চাপা দেওয়ার চেষ্টা চলাচ্ছে একটি প্রভাব শালী  মহল। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহ তের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে।
নিহতের স্ত্রী ছালেহ বেগম জানান  পরিকল্পিত ভাবেই আমার স্বামীর  মামাত ভাইরা হত্যা করছে আমার স্বামীকে আমি এই হত্যার সুষ্ট বিচার চাই।
এ ব্যাপারে শৈলকুপা থানারভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ শফি কুল ইসলাম জানান, দীর্ঘদিন ধরে মামাতো ভাই ও ফুফাতো ভাইয়ের মধ্যে জমিজমা নিয়ে   বিরোধ  চলে আসছিল।তার যের ধরেই এ হত্যার ঘটনা ঘটেছে বলে শুনেছি। তবে তদন্ত করে আসল রহস্য উদঘাটন করার চেষ্টা চলছে।
তবে মামলার প্রস্তুতি চলছে।
One thought on “মামাতো ভাইয়েরা পিটিয়ে  হত্যা করলো ফুফাতো ভাইকে”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *